চিনতে পারছেন এই ছোট্ট মেয়েটিকে, আজকের দিনে ভোজপুরি সহ বলি ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছে এই অভিনেত্রী

বিগ বস সিজন 10তে মোনালিসাকে তো দর্শকদের মনেই আছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর এক একটা হট লুক তাঁর ভক্তদের পাগল করে দেয়। তিনি বোল্ড পোশাক পড়ে প্রায়শই ফটো শেয়ার করে থাকেন। সেই সব ফটো মুহূর্তের মধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায়। তাঁর ফিল্ম ক্যারিয়ার নিয়ে আলোচনার বিষয় হয়ে থাকে নেট দুনিয়ার কাছে।

 

তিনি তামিল ভাষায় সিনেমা করে থাকেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ছোটবেলার ফটো ভাইরাল হয়েছে। ছোটবেলার ফটোতে অভিনেত্রীকে কনের সাজে সাজানো হয়েছে। অভিনেত্রী চেয়ারে বসে রয়েছেন এবং ক্যামেরার দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন।

কয়েকদিন হল স্টার প্লাসের নতুন শো স্মার্ট জোডিতে মোনালিসা এবং তার স্বামীর বিক্রান্ত সিং রাজপুতকে একসঙ্গে দেখা দিয়েছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। তাঁর নিত্যনতুন ফটো সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

 

 

তিনি প্রতিদিনই ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের সঙ্গে ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। তিনি অনেক মজার মজার ভিডিও শেয়ার করেন সেটের পিছনকার। তাঁর প্রাণবন্ত স্বভাব সবাইকে আকৃষ্ট করে তোলে। তার যে কোন ফটোই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভাইরাল ফটোগুলিতে ব্যাপক পরিমাণ লাইক এবং কমেন্ট পড়ে।