“যাহা হাম খাড়া হতে হে লাইন ওহী সে শুরু হোতা হে” দেখুন কে এই অভিনেতা যার ছবি ভাইরাল হচ্ছে গোটা সোশ্যাল মিডিয়ায়

‘হাম লোগ যাহা খারে হতে হ্যায় লাইন বহিশে শুরু হোতা হেয়’। ৭০’ এর দশকের বিখ্যাত এবং জনপ্রিয় সংলাপ (ডায়লগ) যা লোকমুখে আজও বর্তমান। অসাধারণ এই সংলাপটি “অমিতাভ বচ্চনের” (Amitab bacchon) ‘কালিয়া’ (Kalia) ছায়াছবির। কালিয়া একটি সুপারহিট ছবি প্রমাণিত হয়েছিল। যেখানে “প্রাণ” (Pran) একজন জেলারের ভূমিকায় অভিনয় করেছিলেন।

‘কালিয়া’ ছবিতে অমিতাভ বচ্চনের সংলাপগুলি বেশ বিখ্যাত হয়েছিল। আলোচ্য বিষয় ‘অমিতাভ বচ্চনের’ সেই শৈশবের ছবি, যা ‘অভিষেক বচ্চন’ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন। সাদা -কালো এই ছবিটি অমিতাভ বচ্চনের ছোট বেলার, যা বাবার ৭৮ তম জন্মদিনে শেয়ার করেছেন ছেলে অভিষেক বচ্চন।

ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে অভিষেক বচ্চন লিখেছেন, ‘আমার নায়ক, তোমাকে ভালোবাসি বাবা’। ভক্তরা এই ছবিটিতে প্রচুর ভালবাসা বর্ষণ করেছেন এবং লক্ষ লক্ষ লাইকও পরেছে এই ছবিতে। রিপোর্ট অনুযায়ী, অমিতাভ বচ্চনের আসন্ন বেশ কয়েকটি ছবি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বক্স অফিসে। এর মধ্যে রয়েছে ‘ঝুন্ড’ (Jhund) সিনেমাটি যেটি ৪ মার্চ মুক্তি পাচ্ছে বলে জানা যাচ্ছে।

ঝুন্ড সিনেমাটি পরিচালনা করেছেন ‘নাগরাজ পোপটরাব মঞ্জুলে’। ‘আলিয়া ভাট’ ও ‘রণবীর কাপুরের’ “ব্রহ্মাস্ত্র” ছবিতেও দেখা যাবে অমিতাভকে। এছাড়া ‘রানওয়ে ৩৪’, ‘বাটারফ্লাই’, ‘গুড বাই’ এর মতো ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, দক্ষিনের সুপারস্টার ‘প্রভাসের’ সঙ্গে একটি ছবিও করছেন অমিতাভ বচ্চন।