নাচে মায়ের থেকেও এগিয়ে মেয়ে, ঐশ্বর্যাকে টক্কর দিয়ে নাচলেন আরাধ্য বচ্চন

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায়ের মেয়ে আরাধ্যা বচ্চন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা কিডস। আজকাল আরাধ্যা বাচ্চান কোনো না কোনো কারণে আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোইং প্রচুর। তাঁর নামে ইনস্টাগ্রামেও প্রচুর ফ্যান পেজ রয়েছে। সম্প্রতি তাঁর কিছু ছবি এবং ভিডিও ভাইরাল রয়েছে।

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, আরাধ্যাকে দেখতে খুব কিউট এবং সুন্দর লাগছে। তাঁকে নাচতেও দেখা যাচ্ছে। আসলে তাঁর স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তিনি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে তাঁর কিছু নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তাঁর বাবা অভিষেক বচ্চন এবং মা ঐশ্বর্য রাই বচ্চনের সাথে মঞ্চে নাচের ছন্দে দেখা যায় তাঁকে।

ভাইরাল ভিডিওতে, আরাধ্যাকে প্রিয়াঙ্কা চোপড়ার সুপারহিট ‘দেশি গার্লে’ জোরালো ভাবে নাচতে দেখা গিয়েছে। এই নাচের ভিডিও প্রিয়াঙ্কা চোপড়ার মতো স্টেপ করেছে আরাধ্যা। ঐশ্বর্যর রায় তাঁর আদরের মেয়েকে এভাবে নাচতে দেখে তিনি তাঁর মেয়ের প্রেমে পড়ে যান এবং দ্রুত তাকে জড়িয়ে ধরেন। তাঁর হুটিংয়ের শব্দ ষ্পষ্ট শোনা যাচ্ছিল। বার্ষিক অনুষ্ঠানের সকল দর্শক তাঁর এই নাচটি খুবই পছন্দ করেছে।

নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মুহূর্তের মধ্যে ব্যাপক হারে ভাইরাল যেমন হয়েছে, তেমনি বেশ তোলপাড় করেছে। তাঁর ভক্তরা ভিডিওতে মন্তব্য করেছে এবং তাঁর নাচের প্রশংসা করেছে। যত দিন যাচ্ছে আরাধ্যার নাচের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। এর আগেও পারিবারিক এক অনুষ্ঠানে আরাধ্যা নেচেছিল। সেই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। অনুষ্ঠানটি ছিল ঐশ্বর্য রায়ের কাজিন বোন শ্লোকা শেঠির প্রাক বিবাহের। ওই অনুষ্ঠানেও আরাধ্যাকে তাঁর পিতামাতার সাথে তাঁকে প্রচন্ড নাচতে দেখা গিয়েছিল। বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তখনও সবার কাছে প্রশংসা পেয়েছিল আরাধ্যা।