মনে আছে ZEE TV জনপ্রিয় টেলিভিশন শো ঝাঁসি কী রানীর সেই ছোট্ট মনুকে, এখন অনেকখানি বদলে গিয়েছে চেহারার রংরুপ

ছোট পর্দার জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘ঝাঁসি কি রাণী’ সবার পছন্দের হয়ে উঠেছিল একটা সময়ে। টিভিতে ধারাবাহিকের পাশাপাশি ‘ঝাঁসি কি রাণীর’ ছবিও বেরিয়ে গিয়েছে। তবে ধারাবাহিকটি দর্শকদের বেশ পছন্দের ছিল একটা সময়ে।

 

 

ধারাবাহিকে মণিকর্ণিকার চরিত্রটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। এই চরিত্রে ছোট শিল্পী হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন উল্কা গুপ্তা (Ulka Gupta). তবে সে এখন আর ছোট খুদে নেই। সময়ের সাথে সাথে সে এখন বড় হয়ে উঠেছে। তিনি এখন বেশ স্টাইলিশ হয়ে উঠেছেন। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে।
ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে।

 

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে তাঁকে বেশ গ্ল্যামারাস লাগছে। উল্কা দেখতেও খুবই সুন্দরী। তাঁর সৌন্দর্যতা বড় বড় অভিনেত্রীদের প্রতিযোগিতায় নামিয়ে দিতে পারে। একটা সময়ে ছোট শিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা খ্যাতিতে পৌঁছে ছিলেন। তবে পর্দায় তাঁকে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি খুবই সক্রিয় থাকেন।

 

সোশ্যাল মিডিয়ায় একের পর এক তাঁর ছবি তাঁর ভক্তদের পাগল করে দেয়। বেশ কিছুদিন আগে তাঁর আরও একটি ছবি বেশ ভাইরাল হয়েছিল। ছবিটি কালো পোশাকে তাঁকে বেশ হট লাগছিল। সেই ছবিটিও ব্যাপক হারে ভাইরাল হয়েছিল। ছবিটিতে প্রচুর লাইক পড়েছিল ও প্রচুর কমেন্ট পড়েছিল।