দিল্লির এই বিলাসবহুল শ্বশুরবাড়িতে থাকেন অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর, দেখুন বাড়ির আন্দরমহলের ছবি

অভিনেত্রী সোনম কাপুর অনন্য স্টাইল এবং ফ্যাশন সেন্সের কারণে প্রায়শই তিনি খবরের শিরোনামে থাকেন। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আজকাল সোনম কাপুর

অভিনেত্রী সোনম কাপুর অনন্য স্টাইল এবং ফ্যাশন সেন্সের কারণে প্রায়শই তিনি খবরের শিরোনামে থাকেন। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আজকাল সোনম কাপুর ছবি করছেন না। তা সত্ত্বেও আজ সোনম কাপুরের লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রচুর অনুসরণকারী রয়েছে।

সোনম কাপুর ৮ই মে, ২০১৮ সালে আনন্দ আহুজার সাথে বিয়ে করেছিলেন। আনন্দ বাবু একজন দিল্লির ব্যবসায়ী। তাঁদের বিয়ে ৩ বছর পূর্ণ হতে চললো। বিয়ের পর সোনাম কাপুর তাঁর শ্বশুরবাড়িতে কিছুদিন থাকার পর তিনি তাঁর স্বামী সাথে লন্ডনে চলে গিয়েছিলেন। তাঁদের লন্ডনে একটি অত্যন্ত বিলাসবহুল বাড়ি রয়েছে। তবে লন্ডনে স্থানান্তরিত হওয়ার পরেও সোনাম কাপুর প্রায়ই তার দিল্লির শ্বশুরবাড়িতে তিনি আসতেন।

তবে বর্তমানে তাঁর দিল্লিতে বিলাসবহুল বাংলোতে তিনি এবং তাঁর স্বামী রয়েছেন। তাঁর বিলাসবহুল প্রাসাদে মত জমকালো সুযোগ-সুবিধা রয়েছে। বাংলোটি দিল্লির পশ এলাকায় তৈরি করা হয়েছে। বাংলোর চারপাশে সবুজে ঘেরা এবং বড় বাগান রয়েছে। পুরো বাগানটি সবুজ ঘাস দিয়ে মোড়ানো রয়েছে। সেখানে তিনি তাঁর স্বামীর সাথে যোগ ব্যায়াম করেন। সেরম কিছু ফটো সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই বাংলাতে ১০টি রুম রয়েছে। প্রতিটি রুম সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। বেড রুমগুলোতে মূলত সাদা রঙের থিম রাখা হয়েছে। তাঁদের শোবার ঘরে ডিজাইনার বিছানা রয়েছে। বিছানায় চারকোনা সুন্দর পর্দাও বসানো রয়েছে। বিছানার পাশে রাখা হয়েছে সুন্দর প্রদীপ। তাঁরা দুজনে বই পড়তে খুবই ভালোবাসেন। এজন্য বই পড়ার জন্য একটি পৃথক বিভাগ তৈরি করা হয়েছে। বুক সেলফও রয়েছে।

রান্নাঘর এবং ডাইনিং রুমে আধুনিকতার ছোঁয়া রয়েছে। বাড়ির অভ্যন্তরীণ পরিবেশটি দর্শনীয় জায়গার মত মনে হয়। বাংলোটে কাঠের মেঝে দেখা যায়। সুন্দর সুন্দর আলোয় সাজসজ্জায় বাড়ির সমস্ত জায়গাটি সাজানো হয়েছে। যা বাড়িটিকে রাজকীয় রূপ দেয়।