নতুন লুকে পুরুষদের রাতের ঘুম কাড়লেন শাহরুখ কন্যা সুহানা খান, বিদ্যুতের গতিতে ভাইরাল ছবি

বলিউডের বাদশা “শাহরুখ খান” (Sharukh khan) যার নাম ছড়িয়ে আছে গোটা বিশ্ব জুড়ে। সম্প্রতি কিং খানের পাশাপাশি তার কন্যা ‘সুহানা’ কেও খবরের শিরোনাম হতে দেখা যাচ্ছে। ‘সুহানা খান’ (Suhana Khan) সৌন্দর্যের দিক থেকে কোনো বলিউড অভিনেত্রীর থেকে কম নয়। তার ‘দেশি লুকের’ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় সারা ফেলেছে ব্যাপক ভাবে।

বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ‘মনীশ মালহোত্রা’, সুহানার এই অসাধারণ ছবি গুলো তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবিতে সুহানার ঘাতক লুকে ঘায়েল হয়েছে অনেক ভক্তরাই। মানানসই রঙের লেহেঙ্গা এবং সাদা রঙের দোপাট্টাই খুবই সুন্দর দেখাচ্ছে সুহানাকে। ক্যামেরার সামনে একাধিক পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি।

সুহানা খান লেহেঙ্গা-চলিতে তার লুকের বিশেষ যত্ন নিয়েছেন। তিনি একটি ‘পনিটেল’ স্টাইলে তার চুল বেঁধেছেন এবং সুন্দর কানের দুল পরেছেন। ছবি পোস্ট করে মণীশ মালহোত্রা ক্যাপশনে লিখেছেন, ‘সুহানা’। এর পাশাপাশি তিনি তিনটি হার্ট ইমোজিও দিয়েছেন। এছাড়া ‘গৌরী খান’ ও কন্যা সুহানার এই ছবিগুলির একটি শেয়ার করেছেন। সূত্রর খবর, গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা।

তবে তার চলচ্চিত্র নিয়ে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সুহানা খান বলিউডে তার ক্যারিয়ার শুরু করবেন ‘জোয়া আখতারের’ সিনেমার মাধ্যমে। ঐ ছবিতে ‘বনি কাপুরের’ ছোট মেয়ে ‘খুশি কাপুর’ এবং ‘অমিতাভ বচ্চনের’ নাতি ‘অগস্ত্য নন্দা’কেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে। সুহানা খানও বাবা শাহরুখ খানের মতোই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার নাম লেখাতে ইচ্ছুক বলেই জানা যাচ্ছে।