বক্সঅফিস পুরোপুরি দখলে আনার মাস্টারপ্ল্যান অক্ষয় কুমারের, আসছে পর পর ৬ টি সিনেমা

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির খিলাড়ি, যার অভিনয় এর যাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। ভারতের এক রত্ন হিসেবে দেখা হয় “অক্ষয় কুমার” কে। এই তেজস্বী হিরো খুব অল্প দিনের মধ্যেই ছবির শুটিং শেষ করার জন্য পরিচালক-প্রযোজকদের কাছে অত্যন্ত প্রিয় বলে জানা যায়। সম্প্রতি তার বেশ কয়েকটি ফিল্ম একসাথে মুক্তির অপেক্ষায় রয়েছে।

‘বচ্চন পান্ডে’ ছবিতে অক্ষয় কুমারের প্রথম লুক ভক্তদের মধ্যে তুমুল উত্তেজনা তৈরি করেছে। অক্ষয় অভিনীত বেশ কয়েকটি সিনেমা চলতি বছর ও আগামী বছরের মধ্যে মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। আলোচ্য বিষয়, মুক্তিপ্রাপ্ত কিছু আসন্ন ছবি যেখানে আবার নতুন রূপে দেখা যাবে অক্ষয় কুমারকে।

 

১.বচ্চন পান্ডে

‘বচ্চন পান্ডের'(Bacchon pandey) প্রথম লুক ভক্তদের মধ্যে টানটান উত্তেজনা তৈরি করেছে। সম্প্রতি এর পোস্টার প্রকাশিত হয়েছে। সূত্রে খবর ট্রেলারটি মুক্তি পেয়েছে ১৮ ফেব্রুয়ারি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন “অক্ষয় কুমার”। অভিনেত্রী “কৃতি শ্যানন”কেও অভিনয় করতে দেখা যাবে মুখ্য নারী চরিত্রে। এই ছবিটি মুক্তি পাবে ১৮ মার্চ ২০২২ এ।

২. রাম সেতু

সম্প্রতি ‘রাম সেতু’ (Ram setu) ছবির শুটিং শেষ করেছেন “অক্ষয় কুমার”। তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় এ তথ্য জানিয়েছেন। রাম সেতু ছবিতে প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় অভিনয় করছেন “অক্ষয়”। অক্ষয়ের পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা যাবে “জ্যাকলিন ফার্নান্দেজ”এবং “নুশরাত ভারুচাকে”। চলতি বছরের অক্টোবরে এই ছবি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

৩. রক্ষা বন্ধন

এই ছবিটির ঘোষণা হয়েছিল গত বছর। “আনন্দ এল”. রাই এই ছবিটি পরিচালনা করছেন। এ বছর ‘রাখি পূর্ণিমা’ তিথিতে “রক্ষা বন্ধন” (Raksha bandhon) ছবিটি মুক্তি পাবে। অর্থাৎ আগস্টে ছবিটি বড় পর্দায় দর্শকরা দেখতে পাবেন বলে আশা করা যাচ্ছে।

৪. পৃথ্বীরাজ

ছবিটি মহান যোদ্ধা “পৃথ্বীরাজ চৌহানের”(prithbiraj chouhan ) জীবনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ছবিতে অক্ষয়ের সাথে প্রাক্তন মিস ওয়ার্ল্ড “মানুশি চিল্লার”ও অভিনয় করেছেন। এই ছবির মাধ্যমে ‘মানুশি’ এর বলিউডে অভিষেক ঘটতে চলেছে। সম্প্রতি ছবিটির নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হয় ১০ ই জুন ২০২২-এ।

৫. গোর্খা

অক্ষয় কুমারের দেশাত্মবোধক ছবি ‘গোর্খা'(Gorkha)-এর শুটিং এ বছরই শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। ছবিটি ‘মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর’ বায়োপিক হিসেবে তৈরি। সিনেমাটিতে অক্ষয়কে ইয়ান কার্ডোজোর এর ভূমিকায় দেখা যাবে এমনটাই জানা যাচ্ছে।

৬. ওএমজি ২

“অমিত রাই” রচিত এবং পরিচালিত ওএমজি ২ (OMG 2) ছবিটি গত বছর ঘোষণা করা হয়েছিল। ছবির প্রথম-লুকের একটা পোস্টার বেশ ভাইরাল হয়েছিল। ছবিটি সম্পর্কিত খুব বেশি তথ্য এখনও পাওয়া যায়নি।