পুষ্পা ছবির শ্রীবল্লি গানে নেচে আবার হাসির খোরাক রানু মন্ডল , ভাইরাল ভিডিও

পুষ্প ছবিটি বক্স অফিসে রমরমিয়ে চলছে। এই ছবিটিতে আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার কেমিস্ট্রি দর্শকদের খুবই ভালো লেগেছে। ছবিটি শুধু দক্ষিণ ভারতের মানুষই পছন্দ করেননি, পুরো দেশের মানুষই পছন্দ করেছেন। কারণ এই ছবিটিতে তামিল ছাড়াও হিন্দি, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষাতেও ডাবিং করা হয়েছিল।

পুষ্পা ছবির সংলাপ থেকে শুরু করে গান সব মিলিয়ে তুমুল হিট করেছে। বক্সঅফিসে ছবিটি ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ কিছুদিন ধরে আল্লু অর্জুনের সমস্ত গানের ওপর রিল বানানো হচ্ছে। এখনো পর্যন্ত লক্ষাধিক রিল বানানো হয়ে গিয়েছে। আল্লু অর্জুনের ভক্ত ছাড়াও অনেক সেলিব্রিটিরাও এই গানের রিল বানাচ্ছেন।

এবার রিল বানিয়ে ফেললেন রাতারাতি তারকা বনে যাওয়া রানু মন্ডল। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডল ‘শ্রীবল্লি’ গানের নাচ নাচছে। যদিও সেটা খুব মজার লাগছে। রানু মন্ডলের নাচের স্টাইল দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহার কারীরা বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

তার ভিডিওতে অনেকে মজার মন্তব্য করেছেন। অনেকে এটাও লিখেছেন, ‘যে ভিডিওটি আল্লু অর্জুনের কাছে কোন না কোন উপায়ে পৌঁছে দেওয়া উচিত’। আবার আরেকজন ব্যবহারকারী লিখেছেন, ‘এই তামাশা কতদিন চলবে। কেউ কি এদের চিকিৎসা করাতে পারে’? আবার আরেকজন তীক্ষ্ণ ভাবে লিখেছেন, ‘বিখ্যাত হওয়ার জন্য এরা যেকোন কিছুই করতে পারে’। তবে আগের বারগুলোর মত রানু মন্ডল আবার ট্রোলের শিকার হলেন। রানু মন্ডল জনপ্রিয়তার খ্যাতিতে পৌঁছে ছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়ার সাথে গান গেয়ে। যদিও তিনি তার সাফল্য ধরে রাখতে পারেননি।