সালমান খানের সাথে পাটনার ছবিতে অভিনয় করা সেই ছোট্ট রোহান এখন হয়ে গেছে অনেক বড়, দেখুন ভাইরাল ছবি

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ”পার্টনার” ছবিটি অভিনয় করেছিলেন সালমান খান, গোবিন্দ জি, লারা দত্ত এবং ক্যাটরিনা কাইফ প্রমুখ জনপ্রিয় তারকারা। ছবিটিতে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল আরো একটি চরিত্র, সেটি হলো ছোট রোহনের। ছবিটি কমেডি ভিত্তিক। ছবিটি দেখে দর্শকরা বেশ মজা পেয়েছিলেন। তবে আজ কথা বলব ছবিতে অভিনয় করা ছোট শিল্পী রোহনের ব্যাপারে।

রোহনের পুরো নাম আলী হাজী। তিনি এখন আর ছোট নেই, সময়ের সাথে সাথে সে বড় হয়ে উঠেছে। তাঁকে দেখলে আর চেনাই যাবেনা ছোট বেলার রোহনের সাথে। তিনি এখন যথেষ্ট হ্যান্ডসাম। তিনি পুরোপুরি বদলে গিয়েছেন ছোটবেলার সাথ। সোশ্যাল মিডিয়ায় রোহন খুবই সক্রিয়। তাঁর যেকোনো ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। তিনি প্রায়ই তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। সেই সব ছবি ব্যাপকহারে ভাইরাল হয়ে যায়।

‘পার্টনার’ ছবি নিয়ে তাঁর ভক্তদের তিনি বলেছেন, এই ছবিটি তিনি সালমান খান এবং গোবিন্দ জির সাথে করেছেন। তাঁর ছবির অভিজ্ঞতা খুবই ভাল। ছবিতে তিনি জঙ্গলের অনুভব করেছেন। তাঁর এক ভক্ত এই ছবির ব্যাপারে তাকে বলেছে, ‘আপনি যতটা রোহনকে ভালোবাসেন। ততটাই আমরাও রোহনকে ভালোবাসি।’

 

 

রোহনের বড় বেলাকার ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়। তাঁকে দেখতেও বেশ কিউট লাগে। শিশুশিল্পী হিসেবে তিনি আরো অনেক কাজ করেছেন। তার মধ্যে হলেও ‘সঙ্গী ছাড়াও ফানা, তা রা রাম পাম পাঠশালা’ প্রমূখ। তিনি এখনও চলচ্চিত্র জগতের সাথে খুবই সক্রিয়।