মাইনাস ৮ ডিগ্রীতে বরফ জমা ঝিলে ডুব দিলেন বিদ্যুৎ জামওয়াল, ভিডিও দেখে কপালে উঠবে চোখ

বলিউডের নতুন যুগের অ্যাকশন হিরো হিসেবে সুপরিচিত “বিদ্যুৎ জাম্ওয়াল (VidyutJammwal)। আবার কেউ কেউ বিদ্যুৎকে ‘কান্ট্রি বয়’ও বলে থাকেন। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো কারণে শিরোনামে থেকে থাকেন তিনি। বিদ্যুৎ এমন কিছু বিপজ্জনক স্টান্ট করেছেন যা দুর্বল চিত্তের লোকেরা দেখলে ভয় পাবে। সম্প্রতি, বিদ্যুতের শেয়ার করা ভিডিওতে তাকে -৮ ডিগ্রী তাপমাত্রায়, বরফ জমে থাকা হ্রদে ডুব দিতে দেখা যায়।

হাড় হীম করা ঠান্ডায় মাত্র ৮ ডিগ্রি তাপমাত্রায় বরফ জমা হ্রদে ডুব দিতে দেখা যাচ্ছে বিদ্যুৎ জামওয়ালকে। তার এই ভিডিও দেখে অবাক হয়েছেন অনেক ভক্তরা। ভিডিওটির পটভূমিতে, সর্বত্র কেবল লম্বা গাছ এবং তুষার দৃশ্যমান, পুরো জায়গাটি বরফের মোটা চাদরে ঢাকা। বিদ্যুৎ জানান, মাইনাস ৮ (-8) ডিগ্রি তাপমাত্রায় অভিনেতারা কথা বার্তা চলাকালীন সময়ে তিনি পোশাক খুলে বরফ ভরা লেকে নেমে পড়েন।

ভিডিওটি শেয়ার করে, বিদ্যুৎ একটি অনুপ্রেরণামূলক ক্যাপশনও লিখেছিলেন। এই ভিডিও দেখে তার ভক্তরা বিস্ময়কর প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। কিছু সেলিব্রিটিও বিদ্যুতের এই ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন বলে জানা যাচ্ছে।তাৎপর্যপূর্ণভাবে, বিদ্যুৎ ‘দক্ষিণ ভারতীয়’ চলচ্চিত্রে একজন অভিনেতা হিসাবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি একজন ‘কারাতে মাষ্টার বা মার্শাল আর্টিস্ট’।

 

একই সময়ে, জন আব্রাহামের বিপরীতে ভিলেন হিসেবে ‘ফোর্স’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল তার। এরপর বিদ্যুৎকে ‘কমান্ডো’, ‘বুলেট রাজা’, ‘জঙ্গলি’, ‘খুদা হাফিজ’, ‘বাদশাহো’ সহ অনেক সুপারহিট ছবিতে দেখা গিয়েছিলো। ধীরে ধীরে তার ক্যারিয়ার আরও মজবুত হতে থাকে।বিদ্যুত অভিনীত শেষ হিট ছবিটি ছিল “সনক”।