মাঝরাস্তায় কোমর দুলিয়ে দুর্দান্ত নাচ এক হাতির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে পশুদের মধ্যে বৃহৎ আকারের চেহারার প্রাণীটির নাম হল “হাতি”। শাস্ত্র মতে হাতিকে ভগবান বলে মনে করা হয়। ধর্মীয়ভাবে হাতিকে পুজো করার রেওয়াজও আছে কোথাও কোথাও। সাধারণত হাতিকে খুব নম্র, ভদ্র এবং শান্ত প্রাণী বলেই মনে করা হয়ে থাকে। হাতির অনেক কার্যকলাপ বহু মানুষকে আকৃষ্ট করেছে বিভিন্ন দিক থেকে। এছাড়াও প্রশিক্ষিত হাতিকে বিভিন্ন শো বা সার্কাসে লক্ষ করা যায়।

সম্প্রতি, একটি হাতির নাচের ভিডিও ভালোই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে একটি হাতির বিভিন্ন ভঙ্গিতে নাচের দৃশ্য অবাক করাচ্ছেন অনেক মানুষকেই। হাতির এই অনন্য ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ শিরোনামে রয়েছে। রাস্তার মাঝখান থেকে হেঁটে যাচ্ছে আর মজা করে নাচছে। কখনো কোমর নাড়াচ্ছেন আবার কখনো পা দিয়ে নাচের স্টেপ করছেন।

আশ্চর্য জনক এই নাচের ভিডিও মন কেড়েছে অনেক নেটিজেনদের। যে কেউ অবাক হয়ে যাবে হাতির এই কার্যকলাপে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে রাস্তার মাঝখানে একটি হাতি খুব সাজানো অবস্থায় দাঁড়িয়ে আছে এবং ব্যাকগ্রাউন্ডে তার মিউজিক বাজছে। আর এই মিউজিকের তালে বিভিন্ন অঙ্গ ভঙ্গিতে নাচ করছে হাতিটি।

এতটাই মনোরম দৃশ্য যা বারবার দেখতে মন চাইতে পারে। ভিডিওতে হাতির সঞ্চালিত পদক্ষেপগুলি দর্শনীয় এবং অনন্য বলেই মনে করা হচ্ছে। হাতির নাচের দক্ষতার প্রসংসা ভালোই শোনা যাচ্ছে। ভিডিওটি আই.পি.এস অফিসার ‘দীপাংশু কাবরা’ তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। হাতির নাচের ভিডিওটি এখনো পর্যন্ত ৩১ হাজারের বেশি বার দেখা হয়েছে এবং হাজার হাজার লাইকও পড়েছে বলে জানা যাচ্ছে।