বলিউডের এই সুন্দরী অভিনেত্রীর সাথে সিনেমা করতে চান যশ, ইন্টারভিউতে জানালেন কারণ

দারুণ সাফল্যের সম্মুখীন হয়েছে কেজিএফ চ্যাপ্টার 2. চলচ্চিত্রের ইতিহাসে ‘KGF চ্যাপ্টার 2’-এর মত সফলতা চোখে পড়ার মতো। ছবিটি মুক্তির পর থেকেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। দিন দিন এই ছবির আয় বেড়েই চলেছে। কিছু রিপোর্ট অনুযায়ী, আয়ের দিক থেকে এই ছবির হিন্দি সংস্করণটি, ফিল্ম ইন্ডাস্ট্রিতে দ্বিতীয় স্থানে রয়েছে। এখনো পর্যন্ত ছবিটি বিশ্বব্যাপী ১১০০ কোটি টাকারও বেশী আয় করে ফেলেছে। অন্যদিকে এই ছবির সুপার হিরো যশও (Yash) তাঁর অভিনয় দিয়ে কোটি কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন।

‘কেজিএফ 2’ ছবির প্রচারের জন্য বিভিন্ন সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন অভিনেতা যশ। সেখানে নিজের চলচ্চিত্র সম্পর্কে তিনি নানান তথ্য তুলে ধরছেন। সাক্ষাৎকারে অনেকেই তাঁর আসন্ন ছবি সম্পর্কেও জানতে চেয়েছিলেন। তবে এরকম নানান প্রশ্নের মাঝে তাকে জিজ্ঞাসা করা হয়, কোন বলিউড অভিনেত্রীর সঙ্গে তিনি কাজ করতে চান ভবিষ্যতে ?

উত্তরে অভিনেতা যশ বলেছিলেন, তিনি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাথে হিন্দি ছবিতে ডেবিউ করতে চান। অবশ্য দীপিকাকে পছন্দ হওয়ার কারন হিসাবে তিনি বলেছিলেন , যেহেতু দীপিকা ব্যাঙ্গালোর থেকে উঠে এসেছেন। তিনি নিজেও ব্যাঙ্গালোরের বাসিন্দা। তাই তাঁর সাথেই ছবিতে অভিনয় করতে চান যশ। একইসাথে, সেই সাক্ষাৎকারে অভিনেতা যশকে শুধু দীপিকার সম্পর্কেই নয় এমনকি তাঁর স্বামী, অভিনেতা রণবীর সিং- এর সম্পর্কেও মজার কথা বলতে শোনা যায়।

অভিনেতা যশকে একজন ব্যক্তি জিজ্ঞাসা করেছিলেন যে -“কোন বলিউড তারকার সাথে আপনি কাজ করতে চান।”যেখানে অভিনেতা যশ রণবীর সিংয়ের নাম বলেছিলেন। ফিল্ম জগতে যশ আজ বড় মাপের সুপারস্টার হলেও বলিউড তারকাদের প্রতি তাঁর যে সন্মান এবং ভালোবাসা রয়েছে তা তাঁর সাক্ষাতকার থেকেই আন্দাজ করা যায়।

 

Related Articles

Back to top button