কেন ‘ভুলভুলাইয়া ২’ থেকে বাদ পড়ল Akshay Kumar এর নাম, ফাঁস করলেন পরিচালক

কিছু কিছু অভিনেতা কোনো একটা ফিল্মের চরিত্রকে এতো সুন্দরভাবে পাঠ করে যে সেই চরিত্রতে আমরা অন্য কোনো অভিনেতাকে কল্পনাও করতে পারিনা। যেমন বাহুবলি ফিল্মে আমরা প্রভাস ছাড়া অন্য কোনো অভিনেতাকে বসাতেই পারবো না, বা kgf-এ যশ ছাড়া অন্য কোনো হিরোকে কল্পনা করাই সম্ভব না। এমন ব্যাপার কিছু বলিউড ফিল্মের ক্ষেত্রেও রয়েছে। যেমন সম্প্রতি মুক্তি পাওয়া ভুলভুলাইয়া-২ এর ক্ষেত্রেও ঘটেছে একই কান্ড।

বিষয়টি হলো ভুলভুলাইয়া-২ এর আগের পার্টটি ছিল ভুলভুলাইয়া। এই ফিল্মটি রিলিজ হয়েছিল ২০০৭ সালে। আর এই ফিল্মের মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা অক্ষয় কুমার। সেই সময় ফিল্মটি মারাত্মক জনপ্রিয়তা লাভ করেছিল। দর্শক অক্ষয়য়ের অভিনয় ও বাকি কাস্টদের অভিনয়কে দারুন পরিমানে পছন্দ করেছিল।আর অক্ষয়ের অভিনয় সবার মনে এমন ছাপ ফেলেছিল যে ভুলভুলাইয়া নামটা উঠলে সবাই অক্ষয় ছাড়া আর কোনো অভিনেতার কথা কল্পনাও করতে পারে না।

সেখানে ২০২২ শে রিলিজ হয়েছে ভুলভুলাইয়া-২। এই ফিল্মের মুখ্য চরিত্রে রয়েছে কার্তিক আরিয়ান ও কায়রা আধওয়ানি। অক্ষয়ের জায়গায় মুখ্য চরিত্রে কার্তিককে দেখে দর্শক হয়ে পড়েছে অত্যন্ত নিরাস। চারিদিকে একই কথা হচ্ছে যে ভুলভুলাইয়া-২ অক্ষয় ছাড়া কল্পনা করা সম্ভবনা এবং সবার মনে প্রশ্ন জাগছে কেন পরিচালক অক্ষয়কে ছেড়ে কার্তিককে কাস্ট করলো ? অবশেষে এই প্রশ্নের উত্তর দিল পরিচালক অনীশ বাজমি নিজেই।

অনীশ বাজমি জানালেন যে তার ফিল্মটি দেখলেই দর্শকরা বুঝতে পারবে যে কেন অক্ষয়কে কাস্ট করা হয়নি। তিনি জানান যে অক্ষয়কে কাস্ট করলে ফিল্মটি যেখানে শেষ হয়েছিল সেখান থেকে শুরু করতে হতো, আর ভুলভুলাইয়া-২ এর গল্পটি একটি নতুন গল্প তাই অক্ষয়কে কাস্ট করা হয়নি। অনীশ বাজমি আরো বললেন এই ফিল্মের স্ক্রিপ্টটি কার্তিক, কায়রা ও টাববুকে মাথায় রেখেই তৈরি করা হয়েছিল এবং সৌভাগ্যের বিষয় হলো এনারা সবাই ফিল্মটি করতে রাজি হয়েছেন।

এছাড়া অনীশ বাজমি অক্ষয়ের বিষয় মন্তব্য করে বলেন যে- অক্ষয় একজন দারুন অভিনেতা ও তার বন্ধু হন। অক্ষয়ের সাথে ‘সিং ইস কিং’, ‘ওয়েলকাম’ এর মতো প্রচুর হিট ফিল্ম করেছেন তিনি ও আগেও করবেন। সাথেই তিনি জানান যে তিনি ভুলভুলাইয়া-২ থেকে অক্ষয়কে বাদ দিয়ে একটু ঝুঁকি নিয়েই তৈরি করেছেন পার্ট-২ কিন্তু কার্তিকের উপর তিনি সম্পূর্ন ভরসা রাখেন।

অন্যদিকে রিপোর্ট থেকে জানা গেছে যে অক্ষয় কুমার দ্বিতীয়বার কোরোনা আক্রান্ত হয়েছেন এবং এই খবরটি তিনি নিজে টুইট করে জানিয়েছেন। গত বছরও ওক্ষয় ‘রাম সেতু’ ফিল্মের শুটিং চলাকালীন কোরোনা আক্রান্ত হয়েছিলেন এবং এবছর পৃথ্বিরাজ ফিল্মের শুটিং চলাকালীন আবার আক্রান্ত হলেন। যার ফলে শুটিংয়ের কাজ আটকে পড়েছে বলে জানা গেছে এবং রাম সেতু ফিল্ম যেটি এবছর রিলিজ হওয়ার কথা সেটির প্রোমোশনের কাজও আটকে পড়েছে বলে জানা গেছে।

Related Articles

Back to top button