শাহরুখ, আমির না সালমান… কে অক্ষয় কুমারের সবচেয়ে ভালো বন্ধু? জেনে নিন ‘সম্রাট পৃথ্বীরাজ’ অভিনেতার উত্তর

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার সম্প্রতি নিজের আপকামিং ফিল্ম সম্রাট পৃথ্বীরাজের প্রোমোশনের কাজে বেশ ব্যস্ত রয়েছেন। তিনি শুধু সোশ্যাল মিডিয়া নয় দেশের বিভিন্ন জায়গায় গিয়ে গিয়ে ফিল্মের প্রমোশন করছেন। ফিল্ম সম্রাট পৃথ্বীরাজের সাথে সাথে অক্ষয় কুমারেরও অনেক ফটো ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই সবের মধ্যে অক্ষয় কুমারের যেই ভিডিওটা সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে সেটা হলো ভিডিওতে তিনি একটি ইন্টারভিউতে বলছেন যে সালমান, শাহরুখ ও আমিরের মধ্যে কে অক্ষয় কুমারের বেস্ট ফ্রেন্ড। আসুন জেনেনি পুরো ঘটনা।

সালমানের সাথে বেশ ক্লোজ অক্ষয়

নিজের ফিল্ম পৃথ্বীরাজের প্রোমোশনের জন্য অক্ষয় কুমার টাইমস নাও নব ভারতের একটি শো-তে উপস্থিত হয়েছিলেন অক্ষয় কুমার। এই শো এর ভিডিওটি হচ্ছে ভাইরাল। এই শো-তে নাভিকা কুমার, অক্ষয় কুমারকে প্রশ্ন করে যে সালমান, শাহরুখ ও আমিরের মধ্যে তার বেস্ট ফ্রেন্ড কে ? এর উত্তরে অক্ষয় জানান যে এই তিন জনের মধ্যে তিনি সালমানের সাথে অনেক বেশি ক্লোজ।

মানুষীর বলিউড ডেবিউ

জানিয়ে দি যে মানুষী ছিল্লারের এটি ডেবিউ ফিল্ম অক্ষয় কুমারের সাথে। তিনি মিস ওয়ার্ল্ড হওয়ার পর বলিউডে অভিনয়ের মাধ্যমে নিজের কেরিয়ার গ্রো করার সুযোগ পেয়েছেন। এছাড়া জানিয়ে দি মানুষী ও অক্ষয়ের এই ফিল্মের টাইটেলটি সম্প্রতি পরিবর্তণ করে পৃথ্বীরাজ থেকে সম্রাট পৃথ্বিরাজ করে দেওয়া হয়েছে। এই পরিবর্তনের কারণ হলো যশ রাজ স্টুডিও কর্নি সেনার প্রবল বিরোধিতা।

৩ জুন রিলিজ হবে ফিল্ম

চন্দ্রপ্রকাশ ত্রিবেদী পরিচালিত এই ফিল্মটি পৃথ্বীরাজ চৌহানের জীবন ও বীরত্বের উপর ভিত্তি করে নির্মিত করা হয়েছে। অক্ষয় ফিল্মে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ভূমিকা পালন করছেন এবং মানুষী ছিল্লার, পৃথ্বীরাজের প্রেমিকা রাজকুমারী সংযোগিতার ভূমিকায় অভিনয় করছেন। ফিল্মটি ৩ জুন অর্থাৎ আজ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে।

 

 

 

Related Articles

Back to top button