অক্ষয় কুমার থেকে হৃত্বিক রোশন, দীপিকা পাডুকোন থেকে আলিয়া ভাট google-এ চলে এই তারকাদের রাজ

Google এই শব্দটা আজকাল সবার কাছেই অতিপরিচিত একটি শব্দ। google এর সম্পূর্ন অর্থ হলো Global Organization of Oriented Group Language of Earth. আজকালকার যুগে আমরা google-র সাহায্যে যে কোনো প্রশ্নের উত্তর থেকে শুরু করে রাস্তাঘাট খোঁজা, কোথায় কি আছে সেই তথ্য খুঁজে বের করা, কোনো জিনিস বা মানুষের ব্যাপারে তথ্য জানা সব google এর সাহায্যে করে নিতে পারি। google ছাড়া আমাদের জীবন প্রায় অন্ধকার বললেই চলে।

Google-এ মানুষ নিজের পছন্দের সেলিব্রিটিদের সম্পর্কেও সার্চ করে জানে। কোনো কোনো ব্যেক্তি তার পছন্দের অভিনেতা- অভিনেত্রীদের বিষয় তথ্য google থেকে জানে, যেমন সেই অভিনেতা-অভিনেত্রীর আপকামিং ফিল্ম, বয়স, পার্সোনাল জীবন ইত্যাদি। আবার কেউ কেউ নিজের পছন্দের ফুটবলার, ক্রিকেটার, সিঙ্গারদের বিষয়ও তথ্য জানে সার্চ করে। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে বলিউডের কিছু অভিনেতা-অভিনেত্রদের বিষয় আলোচনা করবো যাদের নাম google-এ বেশি সার্চ করা হয় ও কার নামের সবচেয়ে বেশি রেসাল্ট বেরিয়ে আসে।

১) অক্ষয় কুমার:  খুব শীঘ্রই অক্ষয়ের পৃথ্বীরাজ ফিল্মটি মুক্তি পেতে চলেছে। অক্ষয়ের খুব বড় পরিমানে ফ্যান ফলোয়িং রয়েছে। google-এ অক্ষয় কুমার সার্চ করলে  ৬৭৮০০০০০ টি রেজাল্ট বেরিয়ে আসে। (০.৫৮ সেকেন্ড)।

২) ঋত্বিক রোসান: বলিউডে গ্রিক সৃষ্টিকর্তা নামে পরিচিত ঋত্বিক রোসান নিজের ডান্স, এক্টিং ও দারুন ফিসিক্সের জন্য খুব প্রশংসিত হন। google- এ ঋত্বিক রোসান সার্চ করলে ১৮৭০০০০০(০.৫১ সোকেন্ড) রেজাল্ট বেরিয়ে আসে।

৩) সালমান খান: বলিউডের দাবাং খান বক্স অফিসের সাথে সাথে google-এ রাজত্ব করে। google-এ সালমান খান সার্চ করলে ১৩০০০০০০০ (০.৬৮ সেকেন্ড) টি রেসাল্ট আসে।

৪) শাহরুখ খান: বলিউডে কিং অফ রোমান্স নামে পরিচিত শাহরুখের ফিল্ম খুব শীঘ্রই সিনেমা হলে আসতে চলেছে। শাহরুখের ভক্তরা শুধু দেশে নয় বিদেশেও ছড়িয়ে রয়েছে। google-এ শাহরুখ সার্চ করলে প্রায় ৪৮৪০০০০০ টি (০.৬১ সেকেন্ড) রেজাল্ট আসে।

৫) রণবীর সিং: রণবীরের সিং-এর সম্প্রতি জয়েশ ভাই জোরদার ফিল্মটি রিলিজ হয়েছিল। এই ফিল্মটি বক্সঅফিসে ফ্লপ প্রমাণিত হয়। google-এ রণবীর সিং সার্চ করলে ২,৩৪,০০০০০ টি (০.৫৩ সেকেন্ড) রেজাল্ট আসে।

৬) রণবীর কাপুর: রণবীর কাপুরদের ভক্তদের সাথে সাথে বলিউডের অনেক অভিনেত্রীরাও রণবীরের জন্য পাগল। google-এ রণবীর কাপুর সার্চ করলে ২৫৯০০০০০ টি (০.৫৩ সেকেন্ড) রেজাল্ট আসে।

৭) অমিতাভ বচ্চন: বলিউডের রাজা অমিতাভ এই বয়সেও প্রচুর এক্টিভ থাকেন এবং নিজের অভিনয়ের দ্বারা লোকের মন জয় করেন। google-এ অমিতাভ বচ্চন সার্চ করলে ২,৮২,০০০০০ টি (০.৬১ সেকেন্ড) রেজাল্ট আসে।

৮) দীপিকা পাডুকোন: দীপিকা কান কি জুড়ি মেম্বারে যুক্ত হয়েছেন এবং নিজের ট্যালেন্ট, অভিনয় ও সৌন্দর্য দ্বারা সকলের মন জয় করে চলেছেন। google-এ দীপিকা পাডুকোন সার্চ করলে ৫০৫০০০০০টি (০.৫০ সেকেন্ড) রেজাল্ট আসে।

৯) আলিয়া ভাট: আলিয়া ভাটের নাম সেইসব জনপ্রিয় নায়িকাদের তালিকায় পরে যারা হলিউডে নিজের ট্যালেন্ট দেখানোর জন্য প্রস্তুত রয়েছে। google-এ আলিয়া ভাট সার্চ করলে ৮২৪০০০০০ টি (০.৭৮ সেকেন্ড) রেজাল্ট আসে।

১০) ক্যাটরিনা ক্যাইফ: ইনি বলিউডের খুব জনপ্রিয় অভিনেত্রী। এনার ফটো ও ভিডিও প্রায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। google-এ ক্যাটরিনা ক্যাইফ সার্চ করলে ৯৪৬০০০০০টি (০.৫৫ সেকেন্ড) রেজাল্ট আসে।

১১) প্রিয়াঙ্কা চোপড়া: ইনি হচ্ছেন একজন গ্লোবাল অভিনেত্রী। প্রিয়াঙ্কা বলিউড ও হলিউড দুই জায়গায় ভালো পরিমানে জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়া তিনি প্রাক্তন মিস ওয়ার্ল্ডের খেতাব ও জিতেছিলেন। google-এ প্রিয়াঙ্কা চোপড়া সার্চ করলে ১৩৯০০০০০০টি (০.৬৮ সেকেন্ড) রেজাল্ট আসে।

১২) কারিনা কাপুর খান: ইনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কারিনা খুব শীঘ্রই  লাল সিং চাড্ডা ফিল্মে আমির খানের সাথে নজর আসতে চলেছেন। google-এ কারিনা কাপুর খান সার্চ করলে ৬১৭০০০০০ টি (০.৬১ সেকেন্ড) রেজাল্ট আসে।

১৩) ঐশ্বর্য রায় বচ্চন: ইনি মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন এবং বলিউডের জনপ্রিয় ও সুন্দর অভিনেত্রীদের মধ্যে অন্যতম। google-এ ঐশ্বর্য রায় বচ্চন সার্চ করলে ৩৪৬০০০০০ টি (০.৫৮ সেকেন্ড) রেসাল্ট আসে।

Related Articles

Back to top button