লাগবে না কোন এক্সট্রা খরচ! ওয়েটিং লিস্টে টিকিট কনফার্ম না হলে ফ্লাইটের গ্যারান্টি টিকিট, দুর্দান্ত সুযোগ দিচ্ছে এই অ্যাপ

ওয়েটিং লিস্টে টিকিট কনফার্ম না হলে ফ্লাইটের গ্যারান্টি

এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হলে মানুষ বিমানের (Flight) উপর কম নির্ভরশীল হয়ে থাকেন। কারণ ফ্লাইটের ভাড়া অন্যান্য যে কোন যানবাহনের (Vehicles) থেকে যথেষ্টই বেশি। সেই জায়গায় দাঁড়িয়ে ট্রেনের ভাড়া অনেক অংশে কম থাকে। তবে ট্রেনের টিকিট পাওয়া একটু মুশকিল হয়ে থাকে অনেক সময়। অথচ কোন ব্যক্তি যদি খুব তাড়াতাড়ি কোন কারনে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার থাকে,

train

সেই ব্যক্তিটি তখন যেতে পারেন না। অনেক ক্ষেত্রে এই সমস্যার সৃষ্টি হয়ে থাকে। ট্রেনের টিকিট (Train Ticket) কনফার্ম না হওয়া পর্যন্ত সেক্ষেত্রে সেই যাত্রীকে ট্রেন ধরার জন্য বা টিকিট কনফার্ম হওয়ার জন্য ওয়েটিং লিস্টে (Waiting List) অপেক্ষা করতে হবে। প্রত্যেক বছরই এরকম সমস্যার সম্মুখীন হতে হয় ট্রেন যাত্রীদের। বিশেষ করে যারা এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে চান।

তবে এই সমস্যার সমাধানও এসে গেল। একটি দারুণ অফার নিয়ে হাজির হলো ভারতীয় একটি অ্যাপ। এখানে আপনি যদি টিকিট কনফার্ম করতে চান, তাহলে চার্জ দিতে হবে না। তবে মাত্র ১ টাকা বীমা স্বরূপ দিতে হবে। তাহলে আপনারা এই অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এই অ্যাপটির নাম দেওয়া হয়েছে Trainmam। এটি আইআরসিটির অথরাইজড পার্টনার দ্বারা তৈরি করা হয়েছে।

flights

দেশের যেকোন প্রান্তে যাওয়ার জন্য, এই রেলের টিকিট বুকিং করা যাবে। এই টিকিট বুকিং করার জন্য বা কনফার্ম করার জন্য আপনার কাছ থেকে কোন টাকা নেওয়া হবে না। আপনি এই অ্যাপের মাধ্যমে যদি কনফার্ম করে থাকেন, তাহলে ৯০% চান্স থাকবে, আপনার টিকিট বুকিং হওয়ার জন্য। এবার ধরুন টিকিট কনফার্ম হলো না সেক্ষেত্রে দারুণ অফার দেওয়া হয়ে থাকবে যাত্রীদের। সেই ক্ষেত্রে আপনি বিমানের কনফার্ম টিকিট পেয়ে যাবেন সঙ্গে সঙ্গে।

Related Articles

Back to top button