স্ত্রী অনুষ্কা শর্মা অভিনীত এই 4 টি ছবি একদমই দেখতে পছন্দ করেন না বিরাট কোহলি, দেখুন তালিকা

সেলিব্রেটি জগতে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহিলকে সুন্দরী দম্পতিদের মধ্যে তুলনা করে হয়ে থাকে। এই দম্পতির ডেটিং থেকে শুরু করে বিয়ে সমস্ত কিছু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ইতালিতে তাঁরা তাঁদের বিয়ে সম্পূর্ণ করেছিল। তবে আজ একটি অন্য বিষয় নিয়ে আপনাদের বলবো। বিরাট কোলি , তাঁর স্ত্রীয়ের ৪ টি সিনেমা একেবারে পছন্দ করেননা। সেগুলি হলো,

১) ব্যান্ড বাজা বারাত :

‘ব্যান্ড বাজা বারাত’ ছবিটিতে অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং রণবীর সিংয়কে (Ranveer Singh) একসাথে অভিনয় করতে দেখা গেছে। ছবিটিতে রণবীর সিংয়ের সাথে তাঁকে চুম্বন এবং রোমান্টিক দৃশ্য করতে দেখা গিয়েছিল। তাই অনুষ্কা শর্মা অভিনীত এই ছবিটি বিরাট কোহলি একেবারেই পছন্দ করেন না।

২) পিকে :

আমির খান অভিনীত জনপ্রিয় ছবি পিকে। এই ছবিতে অনুষ্কা শর্মা ও সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) স্ক্রিন শেয়ার করতে দেখা যায়। এই ছবিতেও তিনি সুশান্তের সিং রাজপুতের সাথে অনেক হট এবং রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন। যে কারণে তাঁর এই ছবিটিও বিরাট কোহলি পছন্দ করেন না।

৩) বোম্বে ভেলভেট :

 

এই ছবিটিতে অনুষ্কা শর্মার পাশাপাশি অভিনয় করেছেন রণবীর কাপুর(Ranbir Kapoor). ছবিটিতে তিনি রণবীর কাপুরের সাথে এমন অনেক দৃশ্যে অভিনয় করেছেন যেটি খুব রোমান্টিক ও বোল্ড ছিল। তাই তাঁর অভিনীত এই ছবিটিও বিরাট কোহলি মোটেই পছন্দ করেন না।

৪) NH10 :

অনুষ্কা শর্মা অভিনীত ছবি যেগুলি বিরাট কোহলি পছন্দ করেননা, তার তালিকায় রয়েছে NH10 চলচ্চিত্রটি । এই ছবিটিতেও তাঁকে অনেক বোল্ড ও রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে।

Related Articles

Back to top button