কোনো বিলাসবহুল পাঁচ তারা হোটেলের চেয়ে কম না বিরাট অনুষ্কার বাড়ি, দেখুন অন্দরমহলের ছবি

ভারতীয় ক্রিকেটার হিসেবে বিরাট কোহলি(Virat Kohli) নিজের জায়গা শক্তপোক্ত করে নিয়েছেন। তিনি মাঠে দারুন পারফর্ম করে থাকেন। তাঁর ভক্তের সংখ্যাও বিশাল। ক্রিকেটার হিসেবে এক নম্বর তালিকায় তিনি রয়েছেন। যেটি সারা বিশ্বের মানুষ জানে। তাঁর ব্যক্তিগত জীবনের কথা যদি বলা হয়, তিনি বিখ্যাত বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে( Anushka Sharma) বিয়ে করেছেন। বিরাট কোহলির বাড়িও কোন বিলাসবহুল বাড়ি থেকে কম কিছু নয়।

বিরাট কোহলির বাড়ির ভেতরটি খুবই সুন্দর :

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা যে এলাকায় বসবাস করেন সেটি খুবই দামি নামি। তাদের বাড়ির ভেতরটা খুবই সুন্দর। বাড়ির আসবাবপত্রগুলিও বিলাসবহুল। তাঁদের বাড়ি দেখতে যেমন সুন্দর তেমনি আকর্ষণীয়। সোশ্যাল মিডিয়ায় সেই সুন্দর বাড়ির ছবি সামনে এসেছে। বিরাট কোহলি নিজেই সেই ছবি শেয়ার করেছেন।

তার মধ্যে একটি ছবি দেখা যাচ্ছে, তিনি নিজে কফি উপভোগ করছেন নিজের বাড়িতে। তাদের বসার ঘরের পিছনে ইটের প্রাচীরও রয়েছে। বাড়ির দেওয়ালে সুন্দর সুন্দর চিত্রকর্ম রয়েছে। তাঁদের মেয়ের এক ঝলক সবার সামনে এসেছে। এই দম্পতি তাদের ভক্তদের জন্য বাড়ির সুন্দর সুন্দর ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

তাঁদের বাড়ির ছবি দেখে তাদের ভক্তরাও বেশ প্রশংসা করেছে। প্রতিটি ছবিতেই তাদের বাড়িটি খুবই সুন্দর দেখাচ্ছে। অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি ইন্টারনেটেও বেশ সক্রিয় থাকেন। তাঁদের জীবনের বিভিন্ন আপডেট গুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। বলিউড ইন্ডাস্ট্রিতেও তাঁরা সেরা জুটি হিসেবে পরিচিত।

Related Articles

Back to top button