এই বিশেষ কারণে মিডিয়ার সামনে নিজের মেয়ের ছবি প্রকাশ্যে আনেন না বিরাট কোহলি

সেলিব্রিটিদের মধ্যে অনেক দম্পতিরাই আছে যারা দর্শকদের নজরে বেস্ট কাপাল এর তালিকায় পরে। দর্শকরা তাদের পার্সোনাল জীবন ও তাদের সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে খুব আগ্রহী থাকে। এই বেস্ট কাপালের তালিকায় যেই দম্পত্তির নাম সবার উপরে থাকে তারা হলো বলিউড নাম করা অভিনেত্রী অনুষ্কা শর্মা, যিনি বলিউডে একের পর এক সুপারহিট ফিল্মে কাজ করেছেন এবং এখনো সক্রিয় রয়েছেন ও ভারতীয় টিমের অসাধারণ ক্রিকেটার বিরাট কোহেলির জুটি। এই জুটিকে দর্শকরা দেখতে খুবই পছন্দ করে। আজ অনুষ্কা-বিরাট একসাথে সুখে সংসার করছে এবং একে অপরকে এনারা অনেক সাপোর্ট করে। অনুষ্কা ও বিরাটকে বিয়ের আগে প্রচুর জায়গায় স্পট করা হতো এবং তাদের রিলেশনের সময় থেকে বিয়ে পর্যন্ত এই জুটি অনেক বেশি আলোচনার বিষয় হয়ে থাকতো। এনারা ইতালিতে গিয়ে করেছিল এবং এনাদের বিয়েতে অনেক নাম করা ব্যক্তিরা যোগ দিয়েছিল।

সম্প্রতি অনুষ্কা শর্মা ও বিরাট কোহেলির মেয়ে ১১ই জানুয়ারি ২০২১-এ জন্মগ্রহণ করেছিলেন। তাদের মেয়ে জন্মগ্রহণ করার পর এই দম্পতি ও তাদের মেয়ে অনেক বেশি আলোচনার বিষয় উঠেছিল এবং তারা এখনো তাদের মেয়েকে নিয়ে আলোচনার বিষয় হয়ে রয়েছেন। কারণ তারা তাদের কন্যার মুখ এখনো কাউকে দেখায়নি। ভুমিকা জন্মগ্রহণ করে এক বছরের বেশি সময় পার হয়ে গেছে তবুও তারা ভামিকার মুখ কাউকে দেখাননি। এই কারণে ভামিকা অনেক আলোচনার বিষয় হয়ে থাকে। আসুন আর্টিকেলের মাধ্যমে জেনেনি ভামিকার চেহারা ঢেকে রাখার কারণ।

বিরাট কোহলি পারিবারিক ট্রিপ ও ম্যাচের জন্য বিদেশে যাওয়ার সময় মিডিয়াকে বেশ কয়েকবার অনুরোধ করয়েছেন যে তার মেয়ে ভামিকার ছবি যাতে না তোলা হয় এবং ইন্টারনেটে যাতে সেই ফটো না ছাড়া হয়। ক্রিকেটার বিরাট কোহেলি ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের জন্য যখন দক্ষিণ আফ্রিকা পৌঁছেছিলেন তখনও তিনি মিডিয়ার কাছে অনুরোধ করেছিলেন যাতে তার মেয়ের ফটো যাতে না তোলা হয়।মিডিয়াও তার ইচ্ছাকে সম্মান জানিয়েছিল আর তাই তারা ভামিকার কোনো রকম ছবি তোলেনি বা ইন্টারনেটে ভাইরাল করেনি।

মিডিয়ার লোকেরা বিরাটের কথার মান রেখেছিল বলে তিনি মিডিয়া কর্মী ও সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্টের মাধ্যমে লিখেছিলেন যে, “আমি সমস্ত মিডিয়া কর্মীদের ধন্যবাদ জানাছি কারণ তারা আমার কথাকে সম্মান করেছে আর তাই আমার মেয়ের ভামিকার ছবি ক্লিক করেনি বা সেই ফটো ইন্টারনেটে ছাড়েনি। আসলে বিষয়টি হলো আমরা আমাদের আমি মেয়ে ভামিকা কোহলিকে সোশ্যাল মিডিয়া থেকে মুক্ত রাখতে চাই। তাকে ইন্টারনেট থেকে দূরে রেখে আমরা তাকে যথাসম্ভব সেরা জীবন দিতে চাই।” যদিও কখনো কখনো বিরাটের মেয়ে ভামিকাকে তার মা অনুষ্কার ক্রিকেট স্টেডিয়ামে দেখা যায়, তবে তার ঝলক খুব কম ভক্তরাই দেখতে পেয়েছে।

Related Articles

Back to top button