“আর কষ্টের দিন থাকবে না, বাবা ডেলিভারি বয়ের চাকরি পেয়েছে” কিশোরী মেয়ের উচ্ছ্বাস দেখে আবেগে ভাসলেন নেটজনতা

Viral Video: বাবার চাকরিতে আনন্দে আত্মহারা মেয়ে, কাজ পেলেন এই খাদ্য সরবরাহকারী সংস্থায়

বাবার চাকরিতে আনন্দে আত্মহারা মেয়ে। অভাবের সংসার! দিন কাটে অভাব অনটনের মধ্যেই। একদিকে সংসার খরচ, অন্যদিকে সন্তানদের পড়াশোনা খরচ উঠাতে চিন্তিত গৃহকর্তা। হটাৎই দেখতে পেলেন বাবা খাদ্য সরবরাহকারী সংস্থায় ‘ডেলিভারি বয়’ (Delivery Boy) এর চাকরি পেয়েছেন। সেই খুশিতে পাগল মেয়ে। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও খুব ভাইরাল হচ্ছে।

SWIGGY delivery boy পৃথিবীতে বাবা-মেয়ের সম্পর্ক যে সবার উপরে তা আমরা জানি। এক বাবার কাছে মেয়ে সব সময় খুব আদরের। আর এক মেয়ের কাছেও তার বাবা সুপারহিরো। কেননা এক মেয়ের কাছে সবচেয়ে ভরসা ও বিশ্বাসযোগ্য পুরুষ হলো তার বাবাই। সন্তানের সাফল্যে যেমন বাবা-মা গর্ববোধ করে তেমনি বাবার কাজেও মেয়েরা খুশি হন। এরকমই এক সন্তানের খুশির দৃশ্য ভিডিওকারে ভাইরাল (Viral Video) হচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, স্কুল ড্রেস পড়া এক ৮-৯ বছরের মেয়ে বাড়ির মধ্যে দাঁড়িয়ে আছে, আর তার বাবার হাতে একটি নতুন ড্রেস। এই ড্রেসই মেয়ের আনন্দের মূল কারণ। তার বাবার হাতে একটি খাদ্য সরবরাহকারী সংস্থার ড্রেস। দেখে বোঝা যাচ্ছে তার বাবা নতুন কাজ পেয়েছেন। সেই আনন্দেই আত্মহারা মেয়ে চোখে ছলছল ভাব। এমন অবস্থায় মেয়ের খুশি দেখে বাবাও অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে।

বাবার নতুন চাকরি, তাতে কে না খুশি হয়ে বলো। বাবা যেন আকাশের চাঁদ হাতে এনে দিয়েছেন। মেয়েটিও বাবার হাতে এই নতুন ড্রেস দেখে বাবার বুকে চলে যান। মেয়ে আনন্দে বাবার কোল থেকে ঘরের মেঝেয়। ঘটনাচক্রে তার বাবা ‘SWIGGY’ সংস্থায় ‘ডেলিভারি বয়’ এর কাজ পেয়েছেন। থাকবে না আর সংসারের অভাব। এই পুরো আনন্দময় দৃশ্যের ক্যামেরাবন্দি করেন তার মা। যা এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

Related Articles

Back to top button