ঝড়ের সময় ভীত বিড়াল ছানাদের আশ্রয় দিল এক মুরগি, ভাইরাল ছবি মন জয় করলো নেটপাড়ার

ইন্টারনেটের যুগে অনেক ছবি এবং ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখলে আপনার হুশ উড়ে যাওয়ার ক্ষমতা রাখে। সম্প্রতি এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখলে আপনি অবাক হয়ে যাবেন। ছবিটিতে দেখা যাবে, একটা মুরগি দুটি বিড়াল ছানাকে রক্ষা করছে। বিশ্বাস না হওয়ার বিষয়। তবে এমনটাই হয়েছে।

ছবিটি শেয়ার করা হয়েছে বুইটেএনজেবিডেন টুইটার অ্যাকাউন্ট থেকে। দুটি বিড়াল ছানা ভয় পেয়েছে তাই মুরগিটি তাদের যত্ন করছে। ঝড়ের কারণে দুটি বিড়াল ছানা খুবই ভয় পেয়েছিল। ছবিটি একটি ট্রাকের পিছন থেকে তোলা হয়েছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

ছবির সাথে পোস্টের ক্যাপশনে লেখা আছে ঝড়ের সময় ভীত বিড়ালছানাদের যত্ন নিচ্ছে এক মুরগি। পোস্টটিতে এখনো পর্যন্ত অনেক লাইক এসেছে। অনেক কমেন্ট এসেছে। অনেকে পোস্টটি নিয়ে হাসাহাসি করেছে। প্রচুর শেয়ারও করা হয়েছে পোস্টটি।

তবে ছবিটিতে মাতৃত্বের স্নেহ ফুটে উঠেছে। একজন মা যে ভাবে তার সন্তানদের রক্ষা করে, ঠিক সে ভাবে মুরগিটি বিড়াল ছানাদের রক্ষা করছে। সত্যি এরম বিরল ঘটনা খুব একটা দেখা না গেলেও মায়ের টান যে সবার জন্য সমান, তা ভালোরকম বোঝা যাচ্ছে ছবিটি দেখে।

Related Articles

Back to top button