হসপিটালে বিশ্রামরত অবস্থায় সালমান খানের ছবি ভাইরাল, ফটো দেখে ফ্যানেরা করতে লাগলেন প্রার্থনা

দুর্ঘটনা কখনো বলে কয়ে আসে না, আর বলে কয়ে এলে সেটাকে দুর্ঘটনা বলে না। জন্মদিনের ঠিক আগে আগেই সালমান খানের (Salman Khan) সঙ্গে ঘটে গেল একটি এমনই দুর্ঘটনা যার দরুন শোকের ছায়া তার ভক্তদের মাথায়। শনিবার গভীর রাতে সালমানকে একটি সাপে দংশন করেছিল, এরপর তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। এই খবর পাওয়া মাত্রই ভক্তরা তাদের প্রিয় সুপারস্টারের সুস্থতার জন্য প্রার্থনা করতে থাকেন।

যদিও সালমান এখন ভালো আছেন এবং বাড়িতেই আছেন। এদিকে, সালমানের একটি ছবি ভাইরাল হচ্ছে যাতে অভিনেতাকে হাসপাতালের বিছানায় বিশ্রাম নিতে দেখা যায়। কালো কাপড়ে চোখ বন্ধ করে বিছানায় বিশ্রাম নিতে দেখা যায় তাকে। এই ছবির কমেন্ট সেকশনে অভিনেতার ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ভাই জান’, ‘আল্লাহ আপনাকে সবসময় খুশি রাখুন’ সহ অনেক মন্তব্য করেছেন।

কেউ কেউ ছবি তোলাকে ভালো চোখে দেখছেন না। তারা মন্তব্য করে লিখেছেন, “এমন সময়েও তারা সালমানের ছবি তুলেছেন। সবকিছুর একটা সময় থাকে।” সালমানের চেকআপের জন্য লীলাবতী হাসপাতালের জ্যেষ্ঠ চিকিৎসক জলিল পারকারকেও ডাকা হয়েছিল। তিনি অভিনেতাকে পরীক্ষা করেন। এখন সালমানের শারীরিক অবস্থা ভালো বলে জানা যাচ্ছে।

সালমানের বাবা সেলিম খানও ছেলের স্বাস্থ্যের আপডেট দিয়েছেন। তিনি জানান, সালমান একেবারে নিরাপদ। এছাড়াও জানা গিয়েছে ২৭ ডিসেম্বর সালমান তার পরিবার এবং বন্ধুদের সাথে তার জন্মদিন উদযাপন করবেন। জানিয়ে দি, সালমান খান নিজের ফার্মে দেখাশোনার কাজে গেছিলেন। আর সেখানেই তাকে সাপে কামড় দেয়। যদিও এখন তিনি সুস্থ রয়েছেন।

Related Articles

Back to top button