পুরো মাইকেল জ্যাকসন স্টাইলে দুর্দান্ত নাচ নেচে তাক লাগালো এক হাঁস, সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল ভিডিও

আজকাল ভাইরাল হতে বেশি সময় লাগে না। সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। সেটা কোন ব্যক্তির প্রতিভা হোক বা কোনো জিনিসই হোক। তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। ভাইরাল হওয়া কোন জিনিস দেখে অনেক সময় হাসিও যেমন পায়, তেমনি অনেক সময় আশ্চর্য লাগে।

ভাইরাল হওয়া ভিডিওতে অনেক সময় পশুপাখিদের ও কার্যকলাপ দেখা যায়। অনেক সময় জঙ্গলের অনেক দৃশ্য যেমন ভাইরাল হয়ে থাকে, তেমন প্রাণীদের মধ্যে বন্ধুত্ব সেটাও ভাইরাল হয়ে থাকে। সেরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে একটি হাঁসকে লক্ষ্য করা যাচ্ছে।

হাঁসটি খুব সুন্দর নাচছে। নাচের ভঙ্গিমা মন জিতে নিয়েছে নেটিজনদের। সে তার পালক দুলিয়ে দুর্দান্ত নেচে যাচ্ছে, সেটাই মন কেড়েছে নেটবাসীর। ভারতীয় বন দপ্তরের অফিসার সুশান্ত নন্দ নিজের টুইটার অ্যাকাউন্টএ শেয়ার করেছেন। সাথে তিনি ক্যাপশনে লিখেছেন,

ম্যান্ডারিন হাঁসটিকে দেখে তাঁর মাইকেল জ্যাকসনের কথা মনে পরে যাচ্ছে। ভিডিওটি ইতিমধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটিতে প্রচুর লাইক পড়েছে, প্রচুর মন্তব্যও এসেছে। ভিডিওটি শেয়ার করা হয়েছে। জানিয়ে রাখি, যিনি শেয়ার করেছেন অর্থাৎ সুশান্ত নন্দ এরম টাইপের ভিডিও আরো শেয়ার করে থাকেন।

Related Articles

Back to top button