ফটোতে দেখতে পাওয়া এই ছোট্ট বাচ্চাটি বলিউডের অভিনেতা! মা, বাবা ও স্ত্রী বলিউডের সুপারস্টার, নাম বলা চ্যালেঞ্জের

ফটোতে দেখা এই ছোট্ট বাচ্চাটি

সোশ্যাল মিডিয়া(Social Media) ঘিরে মাঝে মধ্যেই বিভিন্ন সেলিব্রেটিদের শৈশব কালের ছবি ভাইরাল হতে দেখা যায়। ছবি প্রকাশের পর তা ক্রমশ ছড়িয়ে পড়ে ভক্তদের মধ্যে। তবে অনেক সময় ভক্তরা শৈশব কালের ছবি দেখে অভিনেত্রী বা অভিনেতাদের চিনে উঠতে পারেন না। সম্প্রতি এমনই এক শিশুর ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে, যে শিশুটি স্টার পরিবারের সন্তান। পরবর্তীতে তিনিও বলিউডেও জনপ্রিয় অভিনেতা(Famous Actor Of Bollywood) হয়ে উঠেছেন।

 

জেনে নিন শিশুটির পরিচয়

সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়া ছবিটিতে যে শিশুটিকে দেখতে পাওয়া যাচ্ছে তিনি আর কেও নন, বচ্চন পরিবারের সন্তান এবং বলিউড অভিনেতা অভিষেক বচ্চন(Abhisek Bachchan)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তাঁর ছোট বেলার ছবিটি প্রকাশ পায়। প্রকাশ পাওয়ার পরই তা দ্রুত ছড়িয়ে পড়ে ইন্টারনেট। দর্শকরা ছবিটি অনেক পছন্দ করে, নানা মন্তব্য করেছেন। ছবিটি পোস্ট করেছেন অভিষেক বচ্চনের পিতা তথা বিগ-বি অমিতাভ বচ্চন(Big-B Amitabh Bachchan)।

অমিতাভ লিখেছেন, অভিষেক নিজেকে এবং তার ঘনিষ্ঠদের একটি “নীরব” সারপ্রাইজ দেন। মাঝে মধ্যেই তাঁর পরিবার খবরের শিরোনামে থাকেন। আপনারা নিশ্চই অনেকেই জানেন, তাঁর স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন(Aishwarya Rai Bachchan), যিনি মিস ওয়ার্ল্ড এ থেকেছেন। তিনিও বলিউডের অন্যতম জনিপ্রিয় অভিনেত্রী। অভিষেক বচ্চনের একটি কিউট কন্যা সন্তান রয়েছে, নাম আরাধ্যা(Aradhya)।

 

অভিষেকের বলি কথা

অভিষেক বচ্চন ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রিফিউজি’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। ছবিটি পরিচালনা করেছিলেন জেপি দত্ত। তবে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘ধুম’ চলচ্চিত্রে অভিনয় করে অভিনেতার ক্যারিয়ারে মোড় আসে। এরপর অভিনেতা অনেক হিট ছবিতে কাজ করেছেন। তবে তাঁর অভিনীত অনেক ছবি বক্সঅফিসে দারুণ ফ্লপ প্রমাণিত হয়েছিল। তাঁকে বারবার বাবার সঙ্গে তুলনার শিকার হতে হয়েছে। তবে তিনি নিঃসন্দেহে একজন ভালো মাপের অভিনেতা। যদিও তিনি নিজে একজন ভালো অভিনেতা। ‘হাউসফুল 3′(Housefull 3), ‘হ্যাপি নিউ ইয়ার'(Happy New Year), ‘ধুম 2′(Dhoom 2), ধুম 3(Dhoom 3), ‘কাভি আলবিদা না কেহনা’-র (Kabhi Alvida Naa Kehna ) মতো হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

 

Related Articles

Back to top button