বিয়ের আগে এই ৩ পুরুষের সাথে সম্পর্কে লিপ্ত ছিলেন বিদ্যা বালান, অভিনেত্রী নিজেই ফাঁস করলেন নাম

বিদ্যা বালানের ব্যক্তিগত জীবন, বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়ান তিনি

বিদ্যা বালান (Vidya Balan) বলিউডের একজন সফল অভিনেত্রীদের মধ্যে একজন। তার সুন্দর কণ্ঠস্বর এবং শক্তিশালী অভিনয়ের জন্য বলিউডে খ্যাতি অর্জন করেছেন। এই অভিনেত্রী বিভিন্ন মন্তব্যের কারণে খবরের শিরোনামে প্রায়ই এসে থাকেন। কিছুদিন আগেই তিনি রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট দেখে মন্তব্য করেছিলেন এতে কোনো সমস্যা নাই। তিনি পরামর্শ দিয়েছিলেন সমালোচনা না করে আমাদের সুস্বাদু কিছু করা উচিত। আজ তিনি এই নিবন্ধে এসছেন তার ব্যক্তিগত (Vidya Balan Life Story) কারণের জন্যই।

Vidya balan

বিদ্যা বালান সাহসী বক্তা হিসেবে খুবই খ্যাতিমান। আজ তিনি সুন্দর বিবাহিত জীবন উপভোগ করছেন। কিন্তু অতীতে তার সাথে ঘটে যাওয়া এমন কিছু ঘটনা যার জন্য তিনি ধৈর্যের অভাব দেখিয়েছেন। এই অভিনেত্রী বিয়ের আগে একাধিক অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। এমনকি বড় বড় তারকাদের সাথে তার বিয়ের নামও জড়িয়ে ছিল।

 

সেই সময়ে সাইফ আলী খান ও সঞ্জয় দত্তের সঙ্গে তার চলচ্চিত্রের সময় কাটানো ছিল খুবই গুরুত্বপূর্ণ। সাইফের সঙ্গে বিদ্যার সম্পর্ক ছিল খুবই ঘনিষ্ঠ। বিশেষ করে শুটিংয়ের সময় তারা খুব কাছাকাছি থাকতেন। তাঁদের এই সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় অনেকবার উঠে এসেছে। কিন্তু তাদের সম্পর্কের হঠাৎ করি ইতি ঘটে যা ভক্তদের অবাক করেছিল। এদিকে সঞ্জয় দত্তের সঙ্গেও তিনি অনেক ছবি শুট করেছেন। সোশ্যাল মিডিয়ায় এদের দুজনের সম্পর্কও একবার জোরালো হয়েছিল।

 

এক সময় বিদ্যা বালানের সঙ্গে শাহিদ কাপুরের সম্পর্ক সোশ্যাল মিডিয়ার কেন্দ্রবিন্দু ছিল। অনেক ছবিতেই দেখা গিয়েছিল তাদের রোমান্টিক উত্তেজনা। তারা বাহ্যিকভাবে একে অপরের সঙ্গে দূরত্ব বজায় রাখলেও পর্দার আড়ালে খুব ঘনিষ্ঠভাবে দিন কাটাতেন। করিনার সঙ্গে শাহিদের বিচ্ছেদ হওয়ার পর বিদ্যাড় সঙ্গেই যে ঘনিষ্ঠভাবে মিশেছেন তা বলাই বাহুল্য। যদিও তাদের এই সম্পর্কও বেশিদিন টেকেনি।

Vidya balan life story

শুধু তাই নয় এই অভিনেত্রীর সঙ্গে জন আব্রাহামের সম্পর্ক সামনে এসেছিল। ‘সালাম-ই-ইশক’ ছবিটির উপর ভিত্তি করে ভয়কেই ভারত-পাকিস্তান সম্পর্কের গুরুত্বপূর্ণ উপস্থাপন হিসেবে দেখা হয়। তারপর প্রায়ই একসাথে ঘনিষ্ঠভাবে সময় কাটিয়েছেন। করন জোহরের সাক্ষাৎকারে বিদ্যা বালান জন আব্রাহামকে হত্যা করার হুমকিও দিয়েছিলেন। তাদের সম্পর্ক সাফল্য পাইনি। যাইহোক, সব জল্পনা-কল্পনা কাটিয়ে বিদ্যা বালান সিদ্ধান্ত রায় কাপুরকে বিয়ে করেন। তারা এখন সুন্দর দাম্পত্য জীবন উপভোগ করছেন।

Related Articles

Back to top button