আদর পুনাওয়ালার স্ত্রী নাতাশার সৌন্দর্যের কাছে পাত্তা পাবে না বলিউডের বড় বড় অভিনেত্রীরা, দেখুন ছবি

ভারতে ‘ভ্যাকসিন ম্যান’ নামে পরিচিত আদার পুনওয়ালা কোম্পানি গোটা ভারত ও বিশ্বকে কোভিডের হাত থেকে বাঁচতে সাহায্য করেছে। আদরের কোম্পানি সীরম ইনস্টিটিউট অফ ইন্ডিয়া আমাদের কোভিড ভ্যাকসিন উপহার দিয়েছে যার ফলে আদরের কোম্পানিটি বিখ্যাত ও ধনী কোম্পানিতে পরিণত হয়েছে। তবে আজ আমরা এই আর্টিকেলে আদার বা তার ভ্যাকসিন সমন্ধে আলোচনা করবো না। আজ আমরা আদরের স্ত্রী নাতাশা পুনওয়ালার বিষয় আলোচনা করতে চলেছি।

আদার পুনওয়ালার স্ত্রী নাতাশা এখন কোনো সেলিব্রিটির থেকে কম নয়। নাতাশার অনেক এমন ফটো ভাইরাল রয়েছে যেখানে তাকে বিভিন্ন বলিউড তারকাদের সাথে দেখা যাচ্ছে। তাই বলে যেতে পারে যে নাতাশা কোনো বলিউড স্টার না হলেও তার পপুলারিটি বলিউড স্টারদের থেকে কোনো অংশে কম নয়। এছাড়া সৌন্দর্যের দিক থেকে তিনি বলিউডের বড় বড় অভিনেত্রীদের টেক্কা দিতে পারবেন।

কে নাতাশা পুনওয়ালা ?

নাতাশার জন্ম ২৬ শে নভেম্বর ১৯৮১ সালে হয়েছিল। তার পিতার নাম প্রমেশ অরোরা ও মাতার নাম মিন্নি অরোরা। নাতাশার ছোটবেলা পুনা শহরে কেটেছে। তিনি পুনের সেন্ট মেরি স্কুলে নিজের স্কুলিং কমপ্লিট করেছিলেন এবং সাবিত্রী বাই ফুলে পুনে ইউনিভার্সিটি থেকে গ্রাজুয়েশন কমপ্লিট করেছিলেন। এরপর ২০০৪ সালে তিনি লন্ডন স্কুল অফ ইকোনোমিক্স থেকে মাস্টার ডিগ্রির পড়াশোনা করেছিলেন।

২০০৬ সালে নাতাশা সীরম ইনস্টিটিউটের মালিক আদার পুনওয়ালার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আদার ও নাতাশার, বিজয় মাল্য দ্বারা আয়োজিত একটি পার্টিতে প্রথম দেখা হয়েছিল। সেখান থেকে তাদের বন্ধুত্বের শুরু হয়েছিল এবং তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বর্তমানে এই দম্পতির দুটি ছেলে রয়েছে। তাদের দুই সন্তানের নাম হলো সাইরাস ও ডেরিয়াস।

Related Articles

Back to top button