আবারো বক্সঅফিসের একাধিক রেকর্ড ভাঙতে চলেছে পুষ্পা ২, সালার সহ একাধিক দক্ষিণী ছবি

গোটা ভারত জুড়ে দিন দিন সাউথ ফিল্মের ক্রেজ মানুষের মধ্যে বেড়ে চলেছে। আর গত কিছু মাস ধরে একের পর এক সাউথ ফিল্ম রিলিজ হচ্ছে এবং বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করছে। হিন্দি সিনেমার দর্শক থেকে শুরু করে সব ভাষার দর্শকরাই ওই সাউথ ফিল্ম গুলিকে প্রচন্ড পছন্দ করছে। এমনকি সাউথ ফিল্ম গুলির জনপ্রিয়তা দেখে বলিউড পর্যন্ত ভয় পেয়েছে এবং চিন্তায় আঙুল কামড়াচ্ছে। একটি রিপোর্ট থেকে জানা গেছে আগামী দিনে বলিউডের কিছু কিছু ফিল্ম রিলিজ হতে চলেছে যেগুলি মারাত্মক পরিমানে জনপ্রিয়তা অর্জন করবে ও বক্স অফিসে দারুন আয় করবে বলে অনুমান করা হচ্ছে। আসুন জেনেনি কোন কোন সেই ফিল্ম গুলি।

১) পুষ্পা: দ্যা রুল: আল্লু অর্জুনের ফিল্ম বক্স অফিসে সুপারহিট প্রমাণিত হয়েছিল। এই ফিল্মটি ৩৬৫ কোটি টাকা মতো আয় করেছিল। এখন এই ফিল্মটির দ্বিতীয় পার্ট রিলিজ হতে চলেছে। যার নাম পুষ্পা-দ্যা রুল। এর বাজেট হলো ৪০০ কোটি টাকা। অনুমান করা যাচ্ছে ২০২৩ সালে মুক্তি পেতে চলা এই ফিল্মটি বক্স অফিসে অনেক বেশি হিট প্রমাণিত হবে।

২) সালার: প্রভাস ও শ্রুতি হাসানের অভিনিত প্রশান্ত নীলের সালার ফিল্মটি ২০২৩ সালে মুক্তি পাবে। এই ফিল্মটিকে নিয়ে দর্শকদের মধ্যে বেশ উত্তেজনা রয়েছে। আসা করা যাচ্ছে এই ফিল্মটি বক্স অফিসে মারাত্মক হিট প্রমাণিত হবে।

৩) আদি পুরুষ: অজয় ​​দেবগনের ফিল্ম ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ পরিচালক ওম রাউতের ফিল্ম আদি পুরুষ ১১ আগস্ট ২০২২-এ মুক্তি পাওয়ার কথা আছে। এই হিন্দি ও তেলেগু ভাষায় তৈরি করা হয়েছে। অনুমান করা হচ্ছে এই ফিল্মটি বক্স অফিসে বেশ হিট প্রমাণিত হবে।

৪) গড ফাদার: এখন এই ফিল্মের শুটিং এর কাজ চলছে। এই ফিল্মে সাউথ হিরো চিরণজীবী ও বলিউড হিরো সালমান খানকে দেখা যেতে চলেছে। এই ফিল্মের জন্য সালমান খান কোনো পারিশ্রমিক নেয়নি বলে জানা গেছে। এই অভিনেতা দুজনকে দর্শকরা একসাথে দেখার জন্য খুবই উৎসাহিত হয়ে আছেন। অনুমান করা যাচ্ছে এই ফিল্মটি বক্স অফিসে ব্যাপক পরিমানে হিট করবে।

৫) লিগার: এই ফিল্মটি ২৫ শে আগস্ট ২০২২-এ মুক্তি পাবে। করণ জোহার পরিচালিত এই ফিল্মটি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেতে চলেছে। এই ফিল্মে অভিনয় করছে সাউথের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরাকোন্ডা ও বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। এই ফিল্মটি সুপারহিট হবে বলে অনুমান করা হচ্ছে।

৬) যশোদা: সামান্থা প্রভুর অভিনীত এই ফিল্মটি বেশ আলোচনায় রয়েছে। এই সায়েন্স-ফিকশন ফিল্মটি লিখেছেন ও পরিচালনা করেছেন হরিশঙ্কর এবং হরিশ নারায়ণের জুটি। ফিল্মটি তেলেগুতে শুটিং করা হলেও এটি, হিন্দি, মালায়ালম, কন্নড় ইত্যাদি ভাষায় ডাব করে মুক্তি দেওয়া হবে।

Related Articles

Back to top button