ভয়ে কাঁপবে বলিউড! দক্ষিণী তারকা আল্লু অর্জুন থেকে প্রভাসের এই আসন্ন সিনেমাগুলি কাঁপাবে বক্স অফিস

আগামী দিনে কোন কোন সাউথ সুপারস্টারের কি কি প্যান ইন্ডিয়া ফিল্ম মুক্তি পেতে চলেছে।

গোটা দেশ জুড়ে কিছু সময় ধরে চলছে সাউথ ফিল্মের (south film industry)ক্রেজ। এমনকি হিন্দি বা বলিউড দর্শকরাও এখন বলিউড ছেড়ে সাউথ ফিল্মের (south film industry)দিকে ঝুঁকছে। যার কারণে বলিউডের চিন্তায় উড়ে গেছে রাতের ঘুম। এর মধ্যে সাউথ ফিল্ম প্রেমীদের জন্য রয়েছে আরেকটি সুসংবাদ। আগামী দিন গুলিতে আসতে চলেছে সাউথের টপ অভিনেতা-অভিনেত্রীদের (Actor -Actress) প্যান ইন্ডিয়া ফিল্ম(Pan India films) । সাউথ সুপারস্টার যশ থেকে শুরু করে প্রভাশ পর্যন্ত এর আগে তাদের যেই প্যান ইন্ডিয়া ফিল্ম (Pan India films)গুলি মুক্তি পেয়েছিল সেগুলি অনেক প্রশংসিত হয়েছিল দর্শক দ্বারা। এখন এই সুপারস্টারদের পরবর্তী প্যান ইন্ডিয়া ফিল্ম রিলিজ হতে চলেছে আর এই কারণে এই অভিনেতা-অভিনেত্রীরা (Actor -Actress) আলোচনার বিষয় হয়ে রয়েছেন। এছাড়া দর্শকরাও তাদের পরবর্তী প্যান ইন্ডিয়া ফিল্মের অপেক্ষা করে রয়েছে। আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি আগামী দিনে কোন কোন সাউথ সুপারস্টারের কি কি প্যান ইন্ডিয়া ফিল্ম মুক্তি পেতে চলেছে।

১) পুষ্পা: দ্যা রুল: সাউথ সুপার স্টার আল্লু অর্জুন গত বছর তার প্যান ইন্ডিয়া ফিল্ম পুষ্পা: দ্যা রাইজ-এর পর এ বছর তার দ্বিতীয় পার্ট পুষ্পা: দ্যা রুল নিয়ে আসতে চলেছেন। এটিও প্যান ইন্ডিয়া ফিল্ম এবং দর্শক এই ফিল্মটি দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করে রয়েছে।

Allu Arjun

 

২) ব্যাক টু ব্যাক প্যান ইন্ডিয়া ফিল্ম নিয়ে আসতে চলেছেন প্রভাস: সাউথ সুপার স্টার প্রভাস খুব শীঘ্রই একটা বা দুইটা নয় তিন খানা ব্যাক টু ব্যাক প্যান ইন্ডিয়া ফিল্ম নিয়ে আসতে চলেছেন দর্শকদের মাঝে। এই ফিল্ম গুলি হলো- আদিপুরুষ, সালার ও স্পিরিট। এই ফিল্ম গুলি দেখার জন্য দর্শকরা অধির আগ্রহে অপেক্ষা করে রয়েছে।

Prabhas

৩) রাম চরণ: এই তালিকায় সাউথের জনপ্রিয় অভিনেতা রাম চরণের নামও রয়েছে। ইনিও তার আপকামিং প্যান ইন্ডিয়া ফিল্ম আরসি ১৫ কে নিয়ে বেশ আলোচনার বিষয় হয়ে রয়েছেন।

Ram Charan

৪) NTR 31-এর দ্বারা তোলপাড় সৃষ্ট করতে চলেছে জুনিয়ার NTR: আরআরআর ফিল্মের অভিনেতা জুনিয়ার তার আপকামিং প্রশান্ত নীল পরিচালিত প্যান ইন্ডিয়া ফিল্ম NTR 31 ও পরিচালক করতলা শিবের প্যান ইন্ডিয়া ফিল্ম নিয়ে বেশ আলোচনার বিষয় হয়ে রয়েছেন।

Junior NTR

৫) সবার নজর রয়েছে যশের উপর: মিডিয়া রিপোর্ট থেকে জানা গেছে যশ পরিচালক নার্থনের সাথে তার পরবর্তী প্যান ইন্ডিয়া ফিল্ম সাইন করতে চলেছেন। যদি এই বিষয় সঠিকভাবে কিছু জানা যায়নি। তাই সবার নজর সাউথ সুপারস্টার যশের উপর রয়েছে।

Yash

৬) মহেশ বাবু ও রাজ মৌলি মিলিয়েছে হাত: যদি আপনার মনে হয়ে থাকে সাউথ অভিনেতা মহেশ বাবু বলিউড আমাকে অফোর্ড করতে পারবে না এমন বক্তব্যের পর প্যান ইন্ডিয়া ফিল্মে কাজ করবে না তবে আপনি ভুল ভাবছেন। খুব শীঘ্রই মহেশ বাবু, রাজমৌলির সাথে প্যান ইন্ডিয়া ফিল্মে কাজ করতে চলেছেন।

Mahesh Babu and Raj mouli

Related Articles

Back to top button