আদিপুরুষ সহ এই দক্ষিণী ছবিগুলি ভাঙতে চলেছে কেজিএফ 2 সহ RRR-এর রেকর্ড

দক্ষিণ ভারতীয় ছবিগুলি বক্সঅফিসে রমরমিয়ে চলছে। আরআরআর (RRR), কেজি এফ ২ (KGF 2) এর মত ছবি বক্স অফিসের সমস্ত আয়ের রেকর্ড ভেঙে দিয়েছে। কমল হাসানের ছবি ‘ বিক্রম ‘ বেশ ভালোরকম আয় করেছে। আজকের প্রতিবেদনে, দক্ষিণ ভারতের আসন্ন ছবি গুলোর সম্পর্কে বলতে যাচ্ছি, যা বক্স অফিসে আবারো আয়ের রেকর্ড তৈরি করতে চলেছে।

১) বিক্রান্ত রোনা (Vikrant Rona)

Vikrant Rona

আসন্ন এই ছবিটি আগামী ২৮ শে জুলাই মুক্তি পেতে চলেছে। অনুপ ভান্ডারী(Anup Bhandari) পরিচালিত এই ছবিতে অভিনেতা সুদীপ(Sudeep) ও জ্যাকলিন ফার্নান্দেজকে(Jacqueline Fernandez) অভিনয় করতে দেখা যাবে। ছবিটি কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দি ভাষাতেও মুক্তি পাবে।

২) যশোদা(Yashoda)

দক্ষিণের আরেকটি ছবি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে, যে ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Pravu). ইতিমধ্যেই ছবিটির ট্রেলার রিলিজ হয়েছে এবং আগামী ১২ই আগস্ট ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মনে করা হচ্ছে এই ছবিটি বক্স-অফিসে খুবই হিট করবে।

৩) আদিপুরুষ(Adipurush)

Adipurush

ওম রাওয়াত (Om Raut) পরিচালিত ‘আদিপুরুষ'(Adipurush) আগামী বছরের 12 ই জানুয়ারি মুক্তি পাবে। বক্স অফিসে ব্লকবাস্টার ছবি হবে বলে ধারণা করা হচ্ছে। ছবিটির প্রধান ভূমিকায় রয়েছেন দক্ষিণী তারকা প্রভাস(Pravas).

৪)লিগার (Liger)

Liger

বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda) অভিনীত আসন্ন এই ছবিটি আগামী আগস্ট মাসে মুক্তি পেতে চলেছে। ছবিটির পরিচালনা করেছেন পুরী জগন্নাথ( Puri Jagannadh)। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে।

৫) পুষ্পা 2 : দ্য রুল (Pushpa 2 : The Rule)

Pushpa 2

‘ পুষ্পা: দ্য রাইজ’-এর মতো পুষ্পা ২ ছবিটিও বক্সঅফিসে রেকর্ড পরিমান সাফল্য লাভ করবে বলে মনে করা হচ্ছে। আল্লু অর্জুন অভিনীত এই ছবির শুটিংয়ের কাজ শুরু হয়ে গেছে। ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে ভক্তরা, তবে কবে মুক্তি পাবে তা এখনো স্পষ্ট নয়।

৬) সালার (Sallar)

Sallar

আদিপুরুষ ছাড়াও প্রভাস(Pravash) অভিনীত সালার(Sallar) ছবিটিও আগামী বছরে মুক্তি পেতে চলেছে। ছবিটি পরিচালনা করছেন প্রশান্ত নীল(Prasanth Neel)। ছবিতে প্রভাস ছাড়াও রয়েছেন শ্রুতি হাসান(Sruti Hassan), দিশা পাটানি (Disha Patani) এবং জাগপাতী বাবু(Jagapathi Babu).

৭) আরসি ১৫ (RC 15)

RC15

এস.শঙ্কর(S.Shankar) পরিচালিত ১৭০ কোটি বাজেটের ছবি আরসি ১৫(RC 15). মূখ্য ভূমিকায় রয়েছেন রামচরণ(Ramcharan) ও কাইরা আদভানি (Kaira Advani). আসন্ন ছবিটি ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে। প্রত্যেকটি ছবির মতো রামচরণের এই ছবিটিও বক্সঅফিস হিট করবে।

৮) গড ফাদার (God Father)

God Father

মোহন রাজা (Mohan Raja) পরিচালিত আসন্ন ছবিটি আগামী বছরে মুক্তি পাবে। ছবিতে রয়েছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী(Chiranjeevi)। শুধু তাই নয় সালমান খান(Salman Khan) এই মুভি দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন। আশা করা হচ্ছে, ছবিটি বক্সঅফিসে খুবই সাফল্য লাভ করবে।

৯) এনটিআর ৩০( NTR 30)

NTR30

জুনিয়র এনটিআর (Jr NTR) ও আলিয়া ভাট(Aliya Vat) অভিনীত আসন্ন ছবিটি এই বছরই মুক্তি পাবে। ফিল্মটি বক্সঅফিসে রেকর্ড করবে বলে আশা করা হচ্ছে।

১০) পোনিয়িন সেলভান:আই (Ponniyin Selvan : I)

PS -1

আসন্ন ছবিটি ২০২২ এর শেষের দিকে মুক্তি পাবে। ছবিটিতে বিক্রম(Vikram) ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে(Aisariya Rai Bacchan) একসাথে কাজ করতে দেখা যাবে। ৫০০ কোটি বাজেটের এই ছবিটি বক্স অফিসে সুপারহিট হবে বলে মনে করছেন অনেকে।

Related Articles

Back to top button