ভাষা বিবাদের মধ্যেই লঞ্চ হতে চলেছে সাউথের এই 5 টি ফিল্ম, আবারো কী করবে হিন্দি ইন্ডাস্ট্রিতে রাজ?

বর্তমানে দক্ষিণী সিনেমাগুলির দাপটে কোণঠাসা হয়ে পড়েছে বলিউড। ভারতীয় বক্স অফিসে এখন দক্ষিণী সিনেমাগুলো রাজ করছে। পরপর ব্লকবাস্টার ছবি পুষ্পা (Pushpa), আরআরআর (RRR) এবং কেজিএফ চ্যাপটার টু (KGF2) এর মত ছবি দারুন সফলতা পেয়েছে। সুপারস্টার যশ অভিনীত কেজিএফ টু দারুন রেকর্ড করেছে। অপরদিকে আমির খানের দঙ্গল ছবিটি অনেকাংশ পিছিয়ে পড়েছে।

একদিকে বলিউডের এরকম শোচনীয় অবস্থা আর অন্যদিকে আবারও কিছু দক্ষিনী ছবি হিন্দি ভাষায় মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত হয়েছে। চলুন আজ এই প্রতিবেদনে এমন কিছু দক্ষিনী ছবি সম্পর্কে জেনে নিন যেগুলো আবারও বক্সঅফিসে রাজত্ব করতে পারে –

কিচ্ছা সুদীপের বিক্রান্ত রোনা (Vikrant Rona)

আসন্ন ছবি ‘বিক্রান্ত রোনা’ একটি কন্নড় ছবি। এটি ফ্যান্টাসি-অ্যাকশন,এডভেঞ্চার ফিল্ম হতে চলেছে। এই ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা কিচ্ছা সুদীপ। সেইসঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকেও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। চলতি বছরেই মুক্তি পাচ্ছে ছবিটি। সেইসাথে অন্যান্য দক্ষিণী ছবিগুলির মতোই এই ছবিটিও হিন্দি সহ অন্যান্য ভাষায় মুক্তি পাবে।

সামান্থা রুথ প্রভুর যশোদা (Yasodha)

দক্ষিণী চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন সামন্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন 2’-এ তিনি তাঁর দুর্দান্ত অভিনয়ের জন্য সারা দেশে বিখ্যাত হয়ে উঠেছেন। তার আসন্ন ফিল্ম ‘যশোদা’ চলতি বছরের আগস্ট মাসে বড় পর্দায় মুক্তি পাবে। ছবিটি তেলেগু এবং তামিল ভাষায় শ্যুট করা হয়েছে। একইসঙ্গে এর হিন্দি ভার্সনও মুক্তি পাবে। কয়েকদিন আগে ছবিটির টিজার মুক্তি পেয়েছে এবং বেশ ভালোরকম প্রতিক্রিয়া পেয়েছে।

সামান্থা রুথ প্রভুর শকুন্তলম (Shaakuntalam)

অভিনেত্রী সামান্থা অভিনীত বহু প্রতীক্ষিত ছবি শকুন্তলমও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে। বিখ্যাত এই পিরিয়ড ড্রামা, মহান কবি কালিদাসের নাটকের উপরে ভিত্তি করে তৈরী করা হয়েছে। ছবিটির পোস্টার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এবং ছবিটি ব্যাপক আলোচিত হচ্ছে। তাঁর ভক্তরা ছবিটির মুক্তির তারিখ জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

পবন কল্যাণের হরি হর বীর মাল্লু-(Hari Hara Veera Mallu)

জনপ্রিয় তেলেগু অভিনেতা পবন কল্যাণ অভিনীত হরি হার ভিরা মাল্লু চলতি বছরেই মুক্তি পাবার সম্ভবনা রয়েছে।এই ছবিটি একটি পিরিয়ড অ্যাকশন-এডভেঞ্চার ফিল্ম। এই তেলেগু ফিল্মটি হিন্দি সহ বহু ভাষায় ডাব করে মুক্তি দেওয়া হবে।

ঐশ্বরিয়া রাই বচ্চনের পোন্নিয়ান সেলভান – পার্ট 1 (Ponniyin Selvan: I)

মণি রত্নমের তামিল পিরিয়ড ড্রামা ‘পোনিয়াইন সেলভান – পার্ট 1’ খুব শীঘ্রই মুক্তি পাবে। আসন্ন সেপ্টেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিক্রম, রবি, ত্রিশা সহ অন্যান্য অভিনেতাদের। এই ছবিতে ঐশ্বরিয়ার উপস্থিতির কারণে হিন্দি বাজারে এটি ভালো ব্যবসা করবে বলে অনুমান করা হচ্ছে।

Related Articles

Back to top button