দক্ষিণ ভারতীয় এই ৫টি ছবির জন্য অধীর আগ্রহে বসে আছে গোটা দেশের সিনেমাপ্রেমীরা

দক্ষিণ ভারতীয় ছবি রিমেক করে বলিউড একটা সময় অর্থ উপার্জন করতো। তবে আজ দর্শকরা হিন্দি ডাবিং করা দক্ষিণী ছবিগুলি যথেষ্ট উপভোগ করছে। জানতে পারছেন প্রতিভাবান দক্ষিণী অভিনেতাদের – প্রভাস ,জুনিয়র এনটিআর ও আল্লু অর্জুন প্রমূখ। আসুন আজ দেখে নিন আসন্ন কোন ছবিগুলি হিন্দি ডাবিং করা হচ্ছে।

১) আদিপুরুষ (Adhipurush)

দক্ষিণী সুপারস্টার প্রভাসের হাতে বর্তমান সময়ে বড় মাপের ছবি রয়েছে, যার নাম আদিপুরুষ। ছবিটি পরিচালনা করছেন ওম রাউত (Om Rawat)। আসন্ন ছবিতে ভগবান রামের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রভাসকে (Pravash)। এই ছবিতে জানকির ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন (Kriti Sanan) এবং লঙ্কেশ পতি রাবণের ভূমিকায় দেখা যাবে সাইফ আলি খানকে(Saif Ali Khan)। এই ছবির পরিচালকের আগের ছবি তানহাজি (Tanhaji) মুক্তি পেয়েছিল ২০২০ সালে, যা বক্সঅফিসে হিট হয়েছিল। ২০২১ সালের নভেম্বরে আদিপুরুষের শুটিং শেষ হয়েছে । এবার শুধু মুক্তির অপেক্ষা। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হলেই ২০২২ সালের আগস্টে মুক্তি পাবে ছবিটি।

২) লিগার (Ligar)

আসন্ন এই ছবিটিতে মুখ্য চরিত্র হলো কিক বক্সার এবং এই চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরাকোন্ডা(Vijay Debarcond)। এছাড়া অনন্যা পান্ডে(Ananya Pandey), রনিত রায়(Ranit Roy), রাম্যা কৃষ্ণান (Rama Krishna) সহ অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা এই ছবিতে কাজ করছেন। ছবিটি হিন্দি ও তেলেগুতে উভয় ভাষাতেই একই সাথে শ্যুট করা হচ্ছে। শুধু তাই নয়, উক্ত দুই ভাষা ছাড়াও ছবিটি তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ডাব করা হবে। তবে এখনো এই ছবির শুটিং চলছে। কবে মুক্তি পাবে তা এখনো স্পষ্ট নয়।

৩) সালার (Salar)

ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল (Prasanta Neel) এবং প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্দুর(Vijay Kiragandur)। তাঁরা একসাথে KGF-Chapter 2 তৈরি করেছেন। এটি এক সাথে কন্নড়-তেলেগু ভাষায় শুটিং করা হচ্ছে। মিডিয়া সূত্রে খবর, ছবিটি আগামী ২০২৩ সালে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

৪) পুষ্পা দ‍্য রাইজ (Pushpa: The Rise)

চলতি বছরেই মুক্তি পেয়েছে ছবিটি এবং এতে মুখ্য চরিত্রে দেখা গেছে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun)। ২০২১ সালে মুক্তি প্রাপ্ত ব্লকবাস্টার ছবির তালিকায় রয়েছেন এটি। আবার ২০২৩ সালে এই ছবিরই দ্বিতীয় পার্ট মুক্তি পাবে। মনে করা হচ্ছে পার্ট ১ এর মতোই পার্ট ২ ও হিট হবে। পুষ্পা ছবির পার্ট ২ টি ২০২২ সালের ডিসেম্বরেই মুক্তি পাবার কথা হয়েছিল তবে কিছু কারণ বশত নির্মাতারা সেটি পিছিয়ে দিয়ে ২০২৩ সালে মুক্তির কথা ভাবছেন। KGF: Chapter ২-এর সাফল্যের পর পুষ্পা ছবির পরিচালক সুকুমার(সুকুমার) এর দ্বিতীয় পর্বটি আরো ঢেলে সাজাতে চাইছেন। পার্ট ২ টিতে অ্যাকশন সিকোয়েন্স এবং ছবির গল্প আরো কিছুটা উন্নত করার চেষ্টা করছেন।

৫) রামারাও অন ডিউটি (Ramarao On Duty)

রবি তাজা(Ravi Teja) হলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। যিনি তাঁর অভিনয় দক্ষতা দিয়ে লাখো মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। অভিনেতার আসন্ন ছবিটি হলো রামারাও অন ডিউটি। ছবিটি অনেক আগেই ২৫শে মার্চ মুক্তি পাবার কথা ছিল, তবে রাজামৌলির আর.আর.আর-এর কারণে মুক্তির তারিখ পিছিয়ে চলতি বছরের ১৭ই জুন করা হয়েছে। রবি তেজাকে এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে এবং নায়িকা হিসাবে তাঁর বিপরীতে থাকবেন জয় ভীম খ্যাত রাজিশা বিজয়ন(Rajishaa Bijayan)।

Related Articles

Back to top button