দীপিকা সঙ্গে রোমান্স, ভরপুর অ্যাকশন! ৩ বছর কোথায় ছিলেন? পাঠান টিজারে ভক্তদের মন জয় করলেন শাহরুখ খান

পাঠান টিজারে ভক্তদের মন জয় করলেন শাহরুখ

গত কাল অর্থাৎ ২ নভেম্বর শাহরুখ খানের (Shahrukh Khan) জন্মদিন পালিত হলো। ৫৭-তে পা দিলেন তিনি।জন্মদিনের সকালে ভক্তদের জন্য নিয়ে এলেন সুসংবাদ। প্রসঙ্গত, দীর্ঘদিন শাহরুখ খান বড় পর্দা থেকে দূরে ছিলেন। শেষ বার ২০১৮ সালে তাঁকে ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। প্রায় ৪ বছর পর ‘পাঠান’ (Pathan) ছবির হাত ধরে তিনি আবার রুপোলি পর্দায় কামব্যাক করছেন। ভক্তদের খুশি করতে জন্মদিনের সকালেই মুক্তি করা হলো ছবির টিজার (Pathan Official Teaser)। আজকের প্রতিবেদন থেকে এ নিয়ে বিস্তারিত জেনে নিন।

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘পাঠান’ ছবির টিজার। গতকালই মুক্তি পেয়েছে এটি। যশ রাজ ফিল্মসের হাত ধরে আবার কামব্যাক করছেন শাহরুখ খান। দীর্ঘদিন পর শাহরুখ খানকে আবার অ্যাকশন করতে দেখা যাবে। ছবিটি অ্যাকশন ভরপুর হতে চলেছে। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। প্রসঙ্গত, শাহরুখ খানকে ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে।

 

যশরাজ ফিল্মস নির্মিত পাঠান ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এর আগে বেশ কয়েকটি ছবিতে এই জুটি কাজ করেছে এবং সেই ছবিগুলি সুপার হিট হয়েছিল। এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করছেন জন আব্রাহাম (Jon Abrahams)। টিজার তাঁদের দেখা যাচ্ছে। শাহরুখ খানের জন্মদিনটি আরো স্পেশাল করতে আগে থেকেই টিজার রিলিজের জন্য এই দিনটি ঠিক করে রাখা হয়েছিল। অ্যাকশন ও রোমাঞ্চে ভরপুর ছবির টিজারে শাহরুখ-দীপিকার রোম্যান্সও ধরা পড়েছে।

প্রসঙ্গত, ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’ সিনেমা। হিন্দি সহ তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবিটি। ‘পাঠান’ এর পর শাহরুখ খান অভিনীত ‘জাওয়ান’ (Jawan) ছবিটি মুক্তি পাবে। ছবির শুটিং অনেকটা এগিয়ে গিয়েছে। অন্যদিকে এই প্রথম বার পরিচালক রাজকুমার হিরানির (Rajkumar Hirani) সঙ্গে ‘ডানকি’ ছবিতে কাজ করতে চলেছেন। এই ছবির কিছু অংশের শুটিং হবে সৌদি আরবে। খবরটি শুনে রীতিমতো শাহরুখ ভক্তরা উচ্ছ্বসিত।

 

Related Articles

Back to top button