“সেকেন্ডহ্যান্ড আইটেম ডিভোর্সি” শ্বশুরবাড়ি থেকে ৫০ কোটি হাতিয়েছেন সামান্থা, ট্রোলের মোক্ষম জবাব অভিনেত্রীর

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই তারকা নাগা চৈতন্য এবং সামান্থা প্রভুর বিবাহের সম্পর্কে ভাঙন ধরলো। যদিও তাঁদের ফ্যানরা তাঁদের একসাথে দেখতেই বেশি পছন্দ করতেন। তবে ডিভোর্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় সামান্থাকে নিয়ে চর্চা লেগেই আছে।

দুমাস আগে ২ রা অক্টোবর তাঁরা ঘোষণা করেন, তাঁরা এখন থেকে আলাদা থাকবেন। তাঁরা তাঁদের সম্পর্কে ইতি টানছেন। তাঁরা এটাও বলেন, ‘আমরা একে অপরের বন্ধু। আমাদের এই বন্ধুত্ব আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ক সৃষ্টি করবেন।’

নাগা – সামান্থা আরো বলেন, ‘আমাদের কঠিন সময়ে আমাদের কাছের আত্মীয়রা, বন্ধুরা এবং সংবাদমাধ্যম আমাদের সমর্থন করার আশা রাখি ও গোপনীয়তা রাখতে সাহায্য করবে। সবাইকে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।’

তবে ডিভোর্স ঘোষণার পর থেকে তাঁকে চরম পরিমাণে ট্রোলিং শিকার হতে হচ্ছে। নেটদুনিয়ার একাংশ এটাই মনে করছেন , ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে সামন্থার যৌন দৃশ্যে অভিনয় করাটা নাগার সাথে তাঁর ডিভোর্সের অন‍্যতম কারন।

এবার টুইটারে সামন্থাকে নোংরা কুটুক্তির শিকার হতে হলো, এক টুইটার ইউজার তাঁকে ‘গোল্ড ডিগার’ বলে কটাক্ষ করলেন। সেই ইউজারের দাবি নাগকে ডিভোর্স দিয়ে ৫০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন অভিনেত্রী। তিনি সামন্থাকে ‘ডিভোর্সি সেকেন্ড হ্যান্ড আইটেম’ বলে আক্রমন করলেন।

অভিনেত্রী খুব বুদ্ধিমত্তার সাথে ট্রোলের জবাব দিলেন, তিনি সেই ইউজারকে বললেন , ভগবান তোমার মঙ্গল করুক। তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর উপর ওঠা ব্যক্তিগত আক্রমন নিয়ে লিখলেন, ‘ ডিভোর্স যন্ত্রনাদায়ক যাত্রা, আমার ক্ষতগুলো সারিয়ে তোলার জন্য একটু একাকীত্ব দিন। আমার উপর ব্যক্তিগত আক্রমণ লাগাতার হচ্ছে। তবে জেনে রাখুন , কোন কিছুই আমাকে ভাঙতে পারবে না।

Related Articles

Back to top button