নোট ছাপানোর মেশিনে পরিণত হয়েছেন টিভির এই ৮ তারকা, মোট সম্পত্তির পরিমাণ জেনে চমকে উঠবেন আপনিও

বলিউড নায়ক নায়িকাদের বিশাল সম্পত্তির কথা হয়ত অনেকেই শুনে থাকবেন। একেকটি ছবি সাইন করতে তাঁরা কোটি কোটি টাকা পারিশ্রমিক নিয়ে নেন। তবে টিভি ইন্ডাস্ট্রিতেও অনেক নামী দামি তারকা আছেন যারা বলিউড অভিনেতাদের সমপরিমাণ অর্থ আয় করছেন। এইসব তারকারা নিজেদের অভিনয় এর পাশাপাশি একাধিক ব্যবসার সঙ্গেও যুক্ত রয়েছেন। আর এজন্যই এসব তারকরা এখন সম্পত্তির পাহাড়ের উপর বসে আছেন। আসুন জেনে নিন এই সকল তারকাদের সম্পদের পরিমাণ-

রূপালী গাঙ্গুলী

 

অভিনেত্রী রূপালী গাঙ্গুলী টেলিভিশনে জগতের পরিচিত নাম। দীর্ঘদিন ধরে তিনি হিন্দি টিভি সিরিয়ালের সঙ্গে যুক্ত রয়েছেন। সেইসঙ্গে তিনি ছোটপর্দার সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত তারকাদের তালিকাতেও শীর্ষস্থানে রয়েছেন। অভিনেত্রী সিরিয়ালের পাশাপাশি নিজের একটি বিজ্ঞাপন সংস্থা চালান। বর্তমানে রুপালি গাঙ্গুলীর মোট সম্পদের পরিমান ১৬ মিলিয়ন ডলার।

করণ কুন্দ্রা

 

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রাকে কিছুদিন আগে লোকআপ রিয়েলিটি শোএর উপস্থাক হিসাবে দেখা গিয়েছিল। বর্তমানে তিনি ডান্স দিওয়ানে জুনিয়র হোস্ট করছেন। এছাড়া তিনি এমটিভি রোডিজ, এমটিভি লাভ স্কুলের উপস্থাপক হিসাবেও তিনি বেশ পরিচিত। ছোটপর্দার অভিনেতা হলেও বেশ ভালোরকম পারিশ্রমিক নেন তিনি। করণ কুন্দ্রার মোট সম্পদ প্রায় ৭৪ কোটি টাকা।

আশকা গোরাদিয়া

 

টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল হলেন আশকা গোরাদিয়া। তিনি কুসুম সিরিয়ালের “কুমুদ” চরিত্রে অভিনয় করে বিশেষ জনপ্রিয়তা লাভ করেছিলেন। এছাড়া বিগ বস-এর ষষ্ঠ সিজনের প্রতিযোগিনী ছিলেন তিনি।অভিনেত্রী আশকা গোরাদিয়াও তাঁর অভিনয়ের জন্য মোটা অঙ্কের বেতন পান। এছাড়া তিনি জনপ্রিয় কসমেটিক ব্র্যান্ড, রিনি কসমেটিকসের মালিক। একিসাথে তিনি একজন যোগা ট্রেনার এবং তাঁর নিজস্ব যোগা স্টুডিও রয়েছে যা গোয়ায় অবস্থিত। আশকা গোরাদিয়ার মোট সম্পদ ২-৫ মিলিয়ন ডলার।

অর্জুন বিজলানি

 

হিন্দি টিভি সিরিয়াল এবং রিয়েলিটি শোয়ের অন্য আরেক জনপ্রিয় অভিনেতা অর্জুন বিজলানি।
সম্প্রতি ২০২১ সালে,তিনি রিয়েলিটি শো খতরন কে খিলাড়ি সিজন ১১-এর বিজয়ী হয়েছেন।
অর্জুন বিজলানিকে আজকাল অনেক শো এবং মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা যাচ্ছে। এছাড়া অর্জুন বিজলানির নিজস্ব ওয়াইন শপ এবং ক্রিকেট দল রয়েছে। বর্তমানে অর্জুন বিজলানির মোট সম্পত্তির পরিমাণ ২৯ কোটি টাকা।

সানজিদা শেখ

 

জনপ্রিয় অভিনেত্রী সানজিদা শেখ ছোটপর্দার পাশাপাশি অনেক ফিল্মেও কাজ করেছেন।
অভিনয়ের সাথে নিজের ব্যবসাও সামলান তিনি। সানজিদা শেখের নিজস্ব বিউটি পার্লার আছে। অভিনেত্রীর মোট সম্পদের পরিমাণ প্রায় ২-৫ মিলিয়ন।

মোহিত মালিক

 

টিভি ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেতা হলেন মোহিত মালিক। টিভি শো-এর অভিনেতার পাশাপাশি তিনিও একজন সফল ব্যাবসায়ী।মুম্বাইতে ২টি ক্যাফে আছে মোহিতের। মোহিত মালিকের মোট সম্পদের পরিমান ২১ কোটি টাকা।

রণবিজয় সিংহ

 

টেলিভিশন জগতের অভিনেতা রণবিজয় সিংহ, জনপ্রিয় টিভি শো এমটিভি রোডিজের জন্য বিখ্যাত। বর্তমানে তাঁকে বিচারকের আসনে বেশী দেখা যায়। তবে একসময় তিনি এই শো বিজয়ী হয়েছিলেন। বর্তমানে রণবিজয়ের মোট সম্পত্তির পরিমাণ ১৮ কোটি টাকা।

Related Articles

Back to top button