সারেগামাপা-র সামনে পাত্তা পাচ্ছে না সুপার সিঙ্গার, TRP তালিকায় ফের বাজিমাত রচনা ব্যানার্জি’র!বাকিরা কে কোথায়?

সারেগামাপা-র সামনে পাত্তা পাচ্ছে না সুপার সিঙ্গার

বাংলা টেলিভিশন (Bengali Television) জগতের প্রত্যেকটি রিয়ালিটি শো (Reality Show) একে অপরকে জোর টেক্কা দিচ্ছে। যদি বাংলা সিরিয়ালটি কথা ধরি তাহলে গত কয়েক সপ্তাহ ধরে টিআরপির শীর্ষে রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। তবে নন-ফিকশন শো (Bengali Non-Fixtion Show) গুলির ক্ষেত্রে স্টার জলসাকে ছাড়িয়ে এগিয়ে গিয়েছে জি বাংলা (Zee Bangla)। জি বাংলার এই টেলিভিশন শো গুলির মধ্যেও টিআরপির (TRP) লড়াই চলছে এবং এ ক্ষেত্রে শীর্ষে রয়েছে ‘দিদি নম্বর ওয়ান’। চলুন বিস্তারিত জেনে নিন।

Super Singer

এই সপ্তাহের নন-ফিকশন টিআরপির তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে ‘দিদি নম্বর ১’ (Didi No 1)। এই নন ফিকশন শো এর ধারে কাছে কেও নেই। দীর্ঘদিন ধরে টিআরপির প্রথম স্থান দখল করে রেখেছে রচনা ব্যানার্জির (Rachana Banerjee) এই শো। ৬.২ রেটিং নিয়ে টিআরপির শীর্ষে অবস্থার করলো এই নন-ফিকশন শো। এই টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে সারেগামাপা (Saregamapa)। যেটি ৫.৯ রেটিং নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থা করেছে।

এদিকে সারেগামাপা এর ধরে কাছেও আসতে পারলো না স্টার জলসার ‘সুপার সিঙ্গার ৪’ (Super Singer 4) । যদিও আর কিছুদিন পরই এই রিয়ালিটি শো এর গ্র্যান্ড ফিনালে হতে আর হাতে গোনা কয়েকটি দিন বাকি। ৩.৮ রেটিং নিয়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে সুপার সিঙ্গার ৪। অন্যদিকে ইতিমধ্যে সারেগামাপা এর গ্র্যান্ড ফিনালের শুটিং শেষ হয়েছে। কে বিজয়ী হবে এই শো এ তা সম্প্রচারের পরই জানা যাবে।

Didi No 1

অন্যদিকে জি বাংলায় শুরু হয়েছে ঘরে ঘরে জি বাংলা (Ghore Ghore Zee Bangla)। বর্তমানে এই শো এর সঞ্চালনা করছেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। অনেকেই মনে করেছিলেন এই শোটি ‘দিদি নম্বর ১’ কে ছাড়িয়ে টিআরপির শীর্ষে অবস্থান করবে। তবে হয়েছে একে বারে উল্টো। এই শো এর টিআরপি রেটিং খুবই খারাপ। মাত্র ১.১ রেটিং নিয়ে তালিকার চতুর্থ স্থানে অবস্থান করছে এই শোটি। শুরু থেকেই এই শো এর টিআরপির সব সময় নিচে থেকেছে।

Saregamapa

Related Articles

Back to top button