কোটি টাকার বাংলো একাধিক বিলাসবহুল গাড়ি সহ এত কোটি টাকার সম্পত্তি মালকিন অভিনেত্রী রাখি সাওয়ান্ত

বলিউডের অনেক অভিনেতা বা অভিনেত্রী আছে যাদের নিয়ে বলিউডে অনেক রকমের কংট্রোভার্সি বা বিবাদ হয়। কিন্তু কংট্রোভার্সি কুইনের ট্যাগটি নিজের নামে করে নিয়েছেন বলিউডের রাখি সাওয়ান্ত। রাখি প্রায় তার দেওয়া বিভিন্ন স্টেটমেন্ট, ফ্যাশন সেন্স ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার মধ্যে থাকেন। তবে তিনি একজন খুবই ভালো মনের মানুষ এবং তিনি বলিউডে নিজের কেরিয়ার বানানোর জন্য অনেক স্ট্রাগল করেছেন।

একটি ইন্টারভিউতে রাখি জানিয়েছেন যে যখন তিনি বলিউডে কাজ পাওয়ার জন্য স্ট্রাগল করছিলেন তখন সব ডিরেক্টররা তাকে বাদ করে দিচ্ছিল কারণ তার পারফেক্ট ফিগার ছিল না। তাই রাখি বলিউডে নিজেকে ফিট করার জন্য নিজের ব্রেস্ট সার্জারি করিয়েছেন। আর এটি তার জীবনের সবথেকে বড় সিদ্ধান্ত ছিল বলে জানিয়েছেন তিনি। এরপর বলিউডে তিনি মে হু না, মস্তি, বুঢা মার গেয়া, দিল বোলে হাড়িপ্পা ইত্যাদি আরো অনেক ফিল্মে কাজ করেছেন। এছাড়া তিনি বিভিন্ন আইটেম সং করেছেন। তার অনেক আইটেম সং আছে যেগুলি খুব জনপ্রিয়তা লাভ করেছিল। এছাড়া তিনি বিভিন্ন রিয়ালিটি শো-তেও কাজ করেছেন। সম্প্রতি তিনি বিগ বসেও কন্টেস্টেন্ট হিসেবে ছিলেন।

যদিও এতো কিছুর পরও এটা বলা যেতে পারে না যে রাখি বলিউড বা টেলিভিশন জগতে নিজের সফল কেরিয়ার বানাতে পেরেছে। কিন্তু তা সত্ত্বেও বলিউড হোক কিংবা টেলিভিশন জগত রাখি সব জায়গায় অত্যন্ত পরিচিত একটি নাম। আর এই কারণেই রাখি সাওয়ান্ত আজ কোটি কোটি টাকার সম্পত্তির মালকিন। তার পুরো সম্পত্তির কথা শুনলে আপনারও মাথা ঘুরে যাবে। আসুন আর্টিকেলের মাধ্যমে জেনেনি কি কি সম্পত্তি রয়েছে রাখি সাওয়ান্ত-র কাছে।

রিপোর্ট থেকে জানা গেছে রাখি সাওয়ান্ত যেই বাংলোতে থাকেন তার মূল্য হলো ১১ কোটি টাকা। এছাড়া তার কাছে রয়েছে দামি দামি কারের কালেকশন। এই কারের মধ্যে ফোর্ড ও পোলোর মতো কার উপস্থিত রয়েছে। আর তার মোট সম্পত্তির পরিমান ৩৪ কোটি টাকা। এছাড়া ইনস্টাগ্রামেও রাখির ৩ মিলিয়ানের উপর ফললোয়ার্স রয়েছে। রাখি সাওয়ান্তের বেশি ভাগ আয় আসে এন্ডোর্সমেন্ট ও ফটোশুটের মাধ্যমে।

Related Articles

Back to top button