সালমান খানের বিগ বস ১৬ কে পিছনে ফেলে এগিয়ে গেল অমিতাভ বচ্চনের KBC, প্রথম স্থানে রয়েছে এই কমেডি শো

অরম্যাক্স মিডিয়া গত সপ্তাহের (১৫-২২ অক্টোবর) টপ ১০ টিভি শো-এর তালিকা প্রকাশ করেছিল। টিআরপি অনুযায়ী পপুলার ১০টি শো-এর তালিকায় ১ নম্বর স্থান অধিকার করেছে ‘তারাক মেহেতা কা উল্টা চশমা’ শোটি। এই শো-টি অনেক দিন ধরেই ১ নম্বর স্থান অধিকার করে রেখেছে।

তবে কিছু কিছু শো আবার এমনও রয়েছে যেগুলি টপ ১০-এর তালিকা থেকে বাদ হয়ে গেছে। কিন্তু কিছু কিছু শো আবার এই টপ ১০-এর তালিকায় নিজেদের নামকে ধরে রেখেছে। যেমন- ইয়ে রিশতা ক্যা কাহেলাতা হে, কুমকুম ভাগ্য, কুণ্ডলী ভাগ্য, দ্যা কপিল শর্মা শো ইত্যাদি।

বলা যেতে পারে জেঠালাল চরিত্রের জনপ্রিয়তা দর্শকদের মাঝে কম হয়নি বলেই আজও এই সিরিয়ালটি এক নম্বর স্থান অধিকার করে রয়েছে। এছাড়া রুপালি গাঙ্গুলি ও গৌরব খান্না স্টারার সিরিয়াল ‘অনুপমাও’ দর্শকদের মাঝে নিজের জনপ্রিয়তাকে ধরে রেখেছে।এই সিরিয়ালটি বহু সময় ধরে দ্বিতীয় স্থানে অধিকার করে রয়েছে।

দুই নম্বর থেকে তিন নম্বরে নামছে না। অতএব বোঝাই যাচ্ছে যে এই শো-এর জনপ্রিয়তা কতটা বেশি। আর গত কয়েক সপ্তাহ ধরে তৃতীয় স্থান অধিকার করে রয়েছে অমিতাভ বচ্চনের শো কন বানেগা কারোরপতি-১৪। আর সেই সপ্তাহে চতুর্থ স্থান অধিকার করে ছিল সিরিয়াল ‘কুম কুম ভাগ্য’। পঞ্চম স্থানে রয়েছে ইয়ে রিশতা ক্যা কাহেলাতা হে সিরিয়াল। যা আগে ছিল সপ্তম স্থানে।

আর ষষ্ঠ স্থানে রয়েছে কুণ্ডলী ভাগ্য সিরিয়াল ও সপ্তম স্থানে রয়েছে দ্যা কপিল শর্মা শো। আর রেটিং বৃদ্ধি পাওয়ায় ইন্ডিয়ান আইডল-১৩ শোটি ৯ নম্বর থেকে ৮ নম্বরে পৌঁছে গেছে। তবে ‘গুম হে কিসি কে প্যার মে’ সিরিয়ালের জনপ্রিয়তা কমে পাঁচ নম্বর থেকে ৯ নম্বরে নেমে যেতে দেখা গেছিল। আর সালমান খানের বিগবস শো-টির জনপ্রিয়তা কমতে কমতে বহু সময় ধরে ১০ নম্বরে আটকে থাকতে দেখা গেছে।

 

Related Articles

Back to top button