দিশা পাটানি নয় বরং এই বলি অভিনেত্রীর প্রেমে মজলেন টাইগার শ্রফ, তার সাথে করতে চান এই কাজ

বলিউডের অ্যাকশন হিরো হলো টাইগার শ্রফ(Tiger Shroff). তিনি তাঁর দূর্দান্ত অভিনয় এবং অ্যাকশন দিয়ে নিজের আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন। বলিউডে অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে আজকাল টাইগার শ্রফকে প্রায়ই শিরনামে দেখা যায়। সম্প্রতি তাঁর ‘ হিরপান্তি 2 ‘ মুক্তি পেয়েছে। তাঁর প্রচারের কারণে তিনি প্রায়ই ক্যামেরার লাইম লাইটে এসে থাকেন।

গত ২৯শে এপ্রিল টাইগার শরফের হিরোপান্তি ২ সিনেরমাটি মুক্তি পেয়েছিল। তবে বক্স অফিসে ছবিটি ফ্লপ হয়েছে এবং খুব বেশি ব্যবসা করতে পারেনি। তবুও দর্শক টাইগার শ্রফের অভিনয় দেখে খুবই প্রশংসা করছেন। কারণ তিনি ছবিটিতে অসাধারণ অভিনয় করেছেন। হিরোপন্তি পার্ট ওয়ান ছবির মধ্যে দিয়ে টাইগার তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি বক্সঅফিসে খুবই সাফল্য লাভ করেছিল। হিরোপান্তি ছবিটি বক্স অফিসে দারুন সাফল্যের পর, একের পর এক সিনেমাতে কাজ করার অফার পেতে শুরু করেন টাইগার শ্রফ। টাইগার শরফ খুবই সুদর্শন, স্টাইলিশ একজন অভিনেতা। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর একটা আলাদা ফ্যান বেশ রইছে। অনেক মেয়েও তাঁর প্রতি পাগল। টাইগার শ্রফ বলিউডের অনেক অভিনেত্রীর কাছেই প্রিয় এবং অনেকেই তাঁকে হৃদয় দিয়েছেন। কিন্তু টাইগার কাকে তাঁর হৃদয় দিয়েছেন তা কি জানেন ?

বলিউডের সবচেয়ে সুন্দরী অভিনেত্রী হলেন ‘মিস ওয়ার্ল্ড’ তথা ঐশ্বরিয়া রাই বচ্চন। তাঁর প্রতিই হৃদয় হারাচ্ছেন বলিউডের সুদর্শন অভিনেতা টাইগার শ্রফ। তবে তা আজ থেকে নয়, সেই ছোটবেলা থেকেই ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রতি পাগল রয়েছেন টাইগার শ্রফ। তিনি ঐশ্বরিয়া রাইকে নিয়ে ছোটবেলা থেকেই স্বপ্ন দেখেন।

ছোট থেকেই তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনের পাগল ফ্যান ছিলেন। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনের সমস্ত ছবিই দেখতেন। শুধু তাই নয়, তাঁর থেকে ১৭ বছরের বড় ঐশ্বরিয়া রাই বচ্চনের সাথে ডেট করতে চান টাইগার শ্রফ। বর্তমানে তাঁর বয়স ২৭ এবং ঐশ্বরিয়া রাই বচ্চন ৪৪ বছর বয়সী। এবার দেখার বিষয় যে, ঐশ্বরিয়া রাই বচ্চন তাঁর থেকে ১৭ বছরের ছোট টাইগার শরফের সাথে ডেটে যাবেন কিনা।

Related Articles

Back to top button