টাইগার থ্রি নিয়ে বেরিয়ে এল বড়ো আপডেট, সালমান ইমরানের পর এবার এই বলি তারকার হতে চলেছে সিনেমাতে এন্ট্রি

বর্তমানে সবচাইতে প্রতীক্ষিত ছবিগুলির তালিকায় শীর্ষস্থানে রয়েছে সুপারস্টার সালমান খানের (Salman Khan) আসন্ন ছবি ‘টাইগার 3’। আর এই ছবিটি ঘিরে ভক্তদের মধ্যে এক আলাদাই উন্মাদনা কাজ করছে। কারণ দীর্ঘদিন পর বড়পর্দায় আবারও দেখা যেতে চলেছে দাবাং খানের সঙ্গে ক্যাটরিনার অনবদ্য জুটিকে। একিসঙ্গে ছবিতে সহ অভিনেতা হিসাবে দেখা যাবে ইমরান হাশমিকেও। তবে এসবের থেকেও বিশেষ বিষয় হল, ছবিতে এন্ট্রি নিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান(Shahrukh Khan). আর এই খবর পেয়ে ভীষণ উচ্ছসিত দর্শক থেকে ফ্যানেরা। চলুন আজ এই ছবি সম্পর্কে আপনার বিস্তারিত জেনে নিন –

সালমান খান অভিনীত ‘এক থা টাইগার’ ছবিটি ২০১২ সালে রিলিজ হয়েছিল এবং ছবিটি সুপারহিট হয়। এরপর ২০১৭ তে এর দ্বিতীয় পার্ট অর্থাৎ ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। আর এই ছবিরই সিক্যুয়েল হল ‘টাইগার 3’। যা ২১শে এপ্রিল, ২০২৩-এ অর্থাৎ আগামী বছর ঈদের দিন বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে হিট করার পরিকল্পনা রয়েছে। যশ রাজ ফিল্মস প্রযোজিত এই স্প্যাই অ্যাকশন থ্রিলার ফিল্মটিতে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে দুই গোয়েন্দা এজেন্ট চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী , সুপারস্টার শাহরুখ খান ‘টাইগার 3’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন। সিনেমায় শাহরুখের জন্য একটি বিশেষ পরিচিতি দৃশ্য ডিজাইন করা হচ্ছে যার বিবরণ আপাতত গোপন রাখা হয়েছে। জুলাইয়ের শেষ দিকে তাঁর শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, গত বছর ফেব্রুয়ারিতে, সালমান খানও, শাহরুখ খানের আসন্ন ছবি ‘পাঠান’-এ তাঁর ক্যামিও ভূমিকার শুটিং সেরেছেন। এই ছবিতে সালমানকে, রাশিয়ান মাফিয়া, বন্দুক, গাড়ি, হেলিকপ্টার এবং ট্রেনের সাথে একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য প্রায় ১০ দিন শুটিং করতে হয়েছিল। এবার ‘পাঠানের’ মতোই, শাহরুখ খানকেও ‘টাইগার 3’-তে ১০ দিনশুটিং করতে হবে।

চলচ্চিত্র পরিচালক মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার 3’ ইতিমধ্যেই শাহরুখ এবং সালমান উভয়ের ফ্যানের মধ্যেই প্রচুর উত্তেজনার সৃষ্টি করছে। আগামী বছর ২৫ শে জানুয়ারি ‘পাঠান’ রিলিজ হওয়ার কথা। আর ঈদে মুক্তি পাবে ভাইজানের ‘টাইগার 3’। আশা করা যাচ্ছে, দর্শকদের জন্য একটি স্মরণীয় অভিজ্ঞতা হতে চলেছে। কারণ তারা তাদের ‘করণ-অর্জুনকে’ একবার নয় বরং দুবার একসাথে দেখতে পাবেন।

Related Articles

Back to top button