এই ১০ অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ একাধিক বলি অভিনেতা, প্রেমলীলা করতে গিয়ে একাধিকবার পড়েছেন হাতেনাতে ধরাও

রিলের সাথে বাস্তব জীবনে তাল মিলিয়ে বলিউড প্রচুর স্মরণীয় প্রেমের গল্প রইছে। তবে বলিউডের বেশিরভাগ প্রেমেরই শুভ সমাপ্তি ঘটেনি। সময়ের সাথে এই প্রেমগুলি পরিণত হয়ে গিয়েছে বিতর্কের বিষয় বস্তুতে। সেরকমি বিভিন্ন সময় বিভিন্ন তারকা তাঁদের প্রেমের গল্পের হাত ধরে লাইমলাইটে এসেছেন এবং পরে নানান কারনে বিতর্কের সম্মুখীন হয়েছেন। অন্যদিকে কোনো সিনেমায়, ত্রিকোণ প্রেমের গল্প থাকলে সেই সিনেমা যেমন আরও চিত্তাকর্ষক হয়ে ওঠে, তেমনি ত্রিকোণ প্রেম বাস্তব জীবনে ঘটলে কিন্তু তার পরিণতি হয় খুবই মর্মান্তিক। বলিউড ইন্ডাস্ট্রির তারকামহলে এমনি ত্রিকোণ ভালোবাসার প্রচুর উদাহরণ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে যা অনায়াসে হার মানাতে পারে সিনেমার গল্পকে। বলিউডের তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রীরাও রয়েছেন সেই দলে। সেরকমই সেরা ১০ টি ত্রিকোণ প্রেম সম্পর্কে আজ আপনাদের জানাবো। আসুন জেনে নিন –

১. সালমান খান- ঐশ্বরিয়া রাই- বিবেক ওবেরয় (Salman Khan, Aiswarya Rai Bachchan and Bibek Oberoi)

 

বলিউডের সবথেকে বিতর্কিত ত্রিকোণ প্রেমের কাহিনী গুলির মধ্যে অন্যতম ছিল সালমান, ঐশ্বরিয়া আর বিবেক ওবেরয়ের মধ্যেকার সম্পর্কটি। একসময় সালমান খানের সাথে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে যাওয়ার পর বিবেক ওবেরয়ের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। তবে তাঁদের এই সম্পর্ক সালমানের একদমই পছন্দ হয়নি, যেকারণে বিবেকের ক্যরিয়ার পর্যন্ত নষ্ট করতে চেয়েছিলেন তিনি।

২. রেখা – অমিতাভ বচ্চন – জয়া ভাদুড়ি (Rekha, Amitabh Bachchan and Joya Vaduri)

 

সর্বকালের সেরা জুটি অমিতাভ বচ্চন এবং রেখার রঙীন সম্পর্কের সূচনা হয়েছিল ‘দো অঞ্জনে’ ছবির সেট থেকে। তারপর তাঁরা বহুদিন সম্পর্কে ছিলেন। রেখা ও অভিতাভ বচ্চনের সম্পর্ক শুরু হলেও পরে জয়া ভাদুড়ীকে বিয়ে করে নেন অমিতাভ। কিন্তু কেলেঙ্কারি কান্ডটি ঘটেছিলো তখন, যখন অবিবাহিত রেখাকে একটি বিয়ের পার্টিতে সিঁদুর এবং মঙ্গলসূত্র পরে হাজির হতে দেখা গিয়েছিল। এই ঘটনার পর রেখা- অমিতাভের গোপন বিয়ে নিয়ে প্রবল গুঞ্জন শুরু হয়েছিল বলিউডের অন্দরমহলে।

৩. শিল্পা শেঠি – অক্ষয় কুমার – টুইঙ্কল খান্না ( Shilpa Shetty, Aksay Kumar and Twinkle Khanna)

 

শিল্পা শেঠি ও অক্ষয় কুমার ‘ম্যায় খিলাড়ি তু আনারি’ ছবির শুটিংয়ের সময় দুজনে ডেটিং শুরু করেছিলেন। শিল্পা যখন তাঁর সহঅভিনেত অক্ষয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন, ঠিক সেসময়ে খবর রটে যায়, অক্ষয় তাঁর বান্ধবী টুইঙ্কেল খান্নাকে ডেট করছেন। আর ঘটনাটি সত্যি প্রমাণিত হলে, শিল্পা তাঁর প্রেমিক অক্ষয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। এরপর টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেন অক্ষয় কুমার।

৪. ডিনো মোরিয়া – বিপাশা বসু – জন আব্রাহাম (Dino Moriya, Bipasha Bosu and Jhon Abraham)

 

‘রাজ’ সিনেমাটি থিয়েটারে হিট হবার পরেই ডিনো মোরিয়া ও বিপাশা বসুর প্রেমের কাহিনী সামনে আসে। প্রায় পাঁচ বছর তাঁরা একে অপরকে ডেট করেছিলেন। কিন্তু পরে সেই সম্পর্কের ইতি ঘটলে, বিপাশা ‘জিসমের’ সহ-অভিনেতা জন আব্রাহামের সঙ্গে ডেটিং শুরু করেন। সেইসঙ্গে এই ত্রিকোণ সম্পর্কটিও বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।

৫. সুজান খান-হৃতিক রোশন-কঙ্গনা রানাউত (Sujan Khan, Hrittik Roshan and Kangana Ranaut)

 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিয়ে করার পরও কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্ক ছিল হৃতিক রোশনের। ২০১৩ সালে ‘ ক্রিশ থ্রী ‘ ছবির সেট থেকেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয়েছিল। মনে করা হয় এই কারণেই হৃতিকের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছিলেন সুজান।

 

৬. সাইফ আলী খান – কারিনা কাপুর – শহিদ কাপুর (Saif Ali Khan, Kareena Kapoor and Shaid Kapoor)

 

শাহিদ কাপুর এবং কারিনা কাপুরের মধ্যেও বেশ কিছুদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরে তাঁদের সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটে। এরপর ‘তাশান’ ছবির সেটে কারিনা ও সাইফের প্রেমের সম্পর্কের সূত্রপাত হয় এবং পরে তাঁরা একে অপরকে বিবাহ করে নেন।

৭.অভিষেক বচ্চন – করিশ্মা কাপুর – সঞ্জয় কাপুর (Abishek Bacchan, Karishma kapoor and Sanjay Kapoor)

 

অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুর দুজনেই একসময় একে অপরকে ভালোবাসতেন। তাঁদের
এনগেজমেন্টও হয়ে গিয়েছিল। কিন্তু পরে কোনো
এক অজানা কারনে তাঁদের মধ্যে ব্রেক আপ হয়ে যায়। এরপর ইন্ডাস্ট্রিয়ালিস্ট সঞ্জয় কাপুরকে বিয়ে করে নেন কারিশমা।

৮. সালমান খান – ক্যাটরিনা কাইফ – রণবীর কাপুর (Salman Khan, Katrina Kaif and Ranbir Kapoor)

 

সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সম্পর্কও বলিউডে বেশ আলোচিত। সালমানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা। দীর্ঘদিন সম্পর্কে থাকার পরেও শেষ পর্যন্ত সেই সম্পর্কে ছেদ পড়েছিল। কারন ‘আজব প্রেম কি গজব কাহানি’-এর সেটে ক্যাটরিনা তাঁর সহঅভিনেতা রনবীরের প্রেমে পড়ে যান। পরে বিষয়টি জানাজানি হলে সালমান ও ক্যাটরিনার সম্পর্ক সেখানেই শেষ হয়ে যায়।

৯. শহিদ কাপুর-প্রিয়াঙ্কা চোপড়া-হারমান বাওয়েজা (Sahid Kapoor , Priyanka Chopra and Harman Baoyeja)

 

বহুবছর আগে অভিনেতা হারমান বাওয়েজা এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একে অন্যকে ডেট করেছিলেন। কিন্তু কিছুদিন পরেই ভেঙে গিয়েছিল তাঁদের সম্পর্ক। কারন জানা গিয়েছিল , প্রিয়াঙ্কা হারমানকে অন্য একটি মেয়ের সঙ্গে হাতেনাতে ধরে ফেলেছিলেন। পরে শহিদ কাপুরের সঙ্গে নাম জড়ায় বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কার।

১০. দীপিকা পাড়ুকোন – রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ
(Deepika Padukone, Ranbir Kapoor and Katrina Kaif)

 

বলিউডের বহু আলোচিত ত্রিকোণ সম্পর্ক গুলির একটি ছিল রনবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের প্রেমের সম্পর্কটি। জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা রণবীর কাপুর দীর্ঘদিন যাবত একসাথে সম্পর্কে থাকলেও পরে তাঁদের ব্রেকাপ হয়ে যায়। বলা হয়, দীপিকা পাড়ুকোন অভিনেতার সাথে প্রতারণা করেছিলেন। এরপর ক্যাটরিনা কাইফের সঙ্গে ডেটিং শুরু করে দেন রণবীর।

Related Articles

Back to top button