ভাগ্য বদলে দিতে পারে হাতে থাকা এই X চিহ্নটি, খুব কম সংখ্যক মানুষের মধ্যেই দেখা মিলে এই চিহ্ন

কেউ কেউ হাতের তালুতে (Hand Palm) তৈরি রেখাগুলিকে স্বাভাবিক হিসাবে উপেক্ষা করেন। আবার অনেকেই ভাগ্য বিচার করেন হাতের রেখা দেখে। হস্তরেখার মাধ্যমে, মানুষের ভবিষ্যত এবং তাদের প্রকৃতি নির্ধারণ করা হয়। আজ হস্তরেখার সাথে সম্পর্কিত এমনই একটি কাকতালীয় ঘটনা সম্পর্কে বলা হবে। যা সারা বিশ্বের মাত্র ৩ শতাংশ মানুষের মধ্যে দেখা যায়।

Hand Palm

দুই হাতের তালুতে (Hand Palm) ইংরেজি অক্ষর X-এর চিহ্ন বিশ্বব্যাপী মাত্র ৩ শতাংশ মানুষের হাতে রয়েছে। মস্কোর এসটিআই ইউনিভার্সিটিতে প্রকাশিত একটি গবেষণা নিবন্ধে এই কাকতালীয় ঘটনাটি বলা হয়েছে। এতে বিশ্বের কোটি কোটি মানুষের সঙ্গে কথা বলে এবং তাদের হাতের তালু (Hand Palm) নিয়ে গবেষণার পর এই বিষয়টি লেখা হয়েছে। এটাও বলা হয় যে মহান গ্রীক যোদ্ধা আলেকজান্ডারের দুই হাতেই X এর চিহ্ন ছিল।

আজকের যুগের কথা বললে, এই বিস্ময়কর কাকতালীয় ঘটনাটি রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট আব্রাহাম লিংকনের হাতেই ছিল। প্রবন্ধে বলা হয়েছে যে এই মহান কাকতালীয় ব্যক্তিদের ভাগ্য খুব শক্তিশালী। সাফল্য পেতে তাদের কখনো সংগ্রাম করতে হয় না। কোনো উদ্দেশ্য পূরণের জন্য তাদের বিশেষ কোনো কৌশল করতে হবে না। হস্তশিল্পে এতটাই বলা হয়েছে যে এই ধরণের কাকতালীয়ভাবে কেউ কখনও মানুষকে পরাজিত করতে পারে না।

হাতের রেখার জ্ঞানের ভিত্তিতে ব্যক্তির ব্যক্তিত্ব এবং ভবিষ্যত সম্ভাবনা যেমন ক্যারিয়ার, জীবন, বিবাহ, সম্পদ এবং স্বাস্থ্য সম্পর্কে বলা যেতে পারে। হাতের তালুতে X থাকা সেই ব্যক্তিকে বিশেষ কিছু করে তোলে। যাদের হাতে X’ (X) চিহ্ন রয়েছে তারা কীভাবে অন্যদের থেকে আলাদা। তাহলে জেনে নেওয়া যাক তেমনই কিছু মজার বিষয়। যাদের উভয় হাতে এই রেখাগুলি রয়েছে তারা বিখ্যাত ব্যক্তি যারা দুর্দান্ত কাজ করেন।

Hand Palm

তারা সেইসব মানুষদের মধ্যে একজন যাদের মৃত্যুর পরেও স্মরণ করা হবে। যাদের এক হাতে এই চিহ্নটি থাকে, তারা সম্মান পান এবং জীবনে সাফল্য আসে। মিশরীয় পণ্ডিতদের মতে, সমগ্র জনসংখ্যার মাত্র ৩% মানুষের হাতে এই চিহ্ন রয়েছে। এই মানুষদের মধ্যে আলেকজান্ডারও ছিলেন, যার হাতে X এর চিহ্নটি ছিল। এটা বিশ্বাস করতে আমাদের সময় লাগতে পারে, কিন্তু এটা সত্য যে শিখান্ডার, প্রেসিডেন্ট আব্রাহাম লিংকন এবং রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের হাতের তালুতেও এই চিহ্ন রয়েছে।

তারা তাদের পিছনে একটি উত্তরাধিকার রেখে যায়

বলা হয় যে যাদের উভয় হাতে X চিহ্ন রয়েছে তারা মারা যাওয়ার পরে একটি উত্তরাধিকার রেখে যায়। তিনি সেইসব মানুষদের মধ্যে একজন যাদের মৃত্যুর পরেও স্মরণ করা হয়। যাদের এক হাতে এই চিহ্নটি থাকে, তারা প্রতিপত্তি লাভ করেন এবং জীবনে সাফল্য পান।

এর ভিতরে একটি ষষ্ঠ ইন্দ্রিয় আছে

যাদের হাতে X চিহ্ন রয়েছে, তাদের একটি ষষ্ঠ ইন্দ্রিয় আছে। এর সাথে, তারা বিপদ, বিশ্বাসঘাতকতার মতো সন্দেহগুলিও আগে থেকেই জানে। সীমাহীন জ্ঞান আছে, এই লোকেরা দ্রুত এবং সহজ। তারা খুব জ্ঞানী এবং সহজেই তাদের চারপাশের পরিবেশের সাথে খাপ খাইয়ে নেয়। তারা তাদের আশেপাশে কোনো অশান্তি সৃষ্টি করে না।

Related Articles

Back to top button