বাদাম নয়, এবার ভাইরাল মাছ কাকুর গান! অভিনব পদ্ধতিতে গান গেয়ে এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কুশল বাদ্যকর

কাঁচা বাদাম নিয়ে গান গেয়ে জনপ্রিয় হয়েছিলেন ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar)। আর এবার মাছ নিয়ে গান গাইলেন কুশল বাদ‍্যকর (Kushal Badyakar)। দুর্গাপুরের শোভাপুর এলাকার বাসিন্দা কুশল বাদ‍্যকর বর্তমানে রীতিমত ভাইরাল স্যোশাল মিডিয়ায়। একটা সময় গান গেয়ে গ্রামে গ্রামে ঘুরে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করতেন ভুবন বাদ‍্যকর। একদিন তাঁর সেই গানের ভিডিও এক ব্যক্তি রেকর্ড করে নেটদুনিয়ায় শেয়ার করতেই রাতারাতি ভাইরাল হয়ে যান বাদাম কাকু।

img 20220628 184914

আর তারপর থেকে পেছন ফিরে আর তাকাতে হয়নি তাঁকে। সারা দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও জনপ্রিয়তা লাভ করেন ভুবন বাবু। সেইসঙ্গে একের পর এক অ্যালবামে দেখা যেতে থাকে ভুবনবাবুকে। গান গাওয়ার পাশাপাশি রিয়্যালিটি শো থেকে শুরু করে, বিভিন্ন শো, যাত্রাপালা, এমনকি মুম্বাই থেকে শো করে আইফোনও উপহার পেয়েছেন ভুবন বাদ্যকর। তৈরি করেছেন নিজের সাধের বাড়ি, কিনেছেন গাড়িও।

অতীত হয়েছে এখন বাদাম বিক্রি। পেয়েছেন মানুষের ভালোবাসাও। ঠিক সেরকমই বর্তমান দিনে স্যোশাল মিডিয়া কাঁপাচ্ছেন আরও এক বাদ্যকর। তবে তিনি ভুবন নয়, কুশল।দুর্গাপুরের শোভাপুর এলাকার বাসিন্দা কুশল বাদ‍্যকরের (Kushal Badyakar) পরিবার ছিল গানের পরিবার। তাঁর দাদু ছিলেন শ্রীখোল বাদক এবং বাবা বাজাতেন বেহালা। সেই থেকেই গানের কিছুটা সুর, তাল, ছন্দ রয়েছে তাঁর মধ্যে।

একটা সাইকেলে করে হাঁড়ির মধ্যে করে ঘুরে ঘুরে মাছ বিক্রি করেন তিনি। সেইসঙ্গে ভুবন বাবুর মতই গান গেয়ে গেয়ে মাছ বিক্রির সঙ্গে সঙ্গে বলে দেন মাছের রেসিপিও। তাঁর স্ত্রী বলেছিলেন, তিনিও একদিন ভুবনবাবুর মতই জনপ্রিয়তা পাবেন। এবার সেই দিন বোধ করি খুব বেশি দূরে নেই। তবে নিজের জনপ্রিয়তা ব্যবসার কাজেই লাগাতে চান বলে জানিয়েছেন কুশল বাদ‍্যকর (Kushal Badyakar)।

Related Articles

Back to top button