পিছিয়ে গেল সকলের জনপ্রিয় কেজিএফ চ্যাপটার 2, তালিকায় শীর্ষস্থান হাসিল করল “অপরাজিত”

বলিউড ইন্ডাস্ট্রি ও সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিকে টেক্কা দিয়ে টলিউড ইন্ডাস্ট্রির সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ব্যাপক ঝড় তুলেছে বক্স অফিসে। ‘অনীক দত্ত’ (Anik Dutta) পরিচালিত ও ‘জিতু কামাল’ (Jeetu Kamal) অভিনীত “অপরাজিত” (Aparajito) ছবিটি তুমুল সারা ফেলেছে বাংলা বেল্টের দর্শকদের মধ্যে। গত ১৩ ই মে (May) পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

জানা যাচ্ছে, টলিউড দর্শকদের বহুল প্রসংসীত ছবি ‘অপরাজিত’ আই এম ডি বি (IMDb) এ নজরকারা রেটিং পেয়েছে। খবর অনুযায়ী, IMDb এর রেটিং তালিকায় ১০ এর মধ্যে ৯.৩ পেয়ে শীর্ষ স্থানে রয়েছে অপরাজিত ছবিটি। দক্ষিনী ছবি কে জি এফ ২ (KGF 2), যা গোটা দেশে ১০০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে, তাকেও IMDb এর রেটিং অনুযায়ী পিছনে ফেলছে অপরাজিত ছবিটি।

বাঙালি দর্শকদের কাছে এটি বহু আকাঙ্ক্ষিত একটি ছবি, যা পরিচালক অনিক দত্ত পর্দায় ফুটিয়ে তুলেছেন। ছবিতে প্রধান চরিত্র অপরাজিত রায়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা জিতু কামাল। যদিও ছবিটি নিয়ে একাধিক বিতর্ক শোনা গেলেও, তবুও দর্শকদের মন জয় করতে পেরেছে অপরাজিত। এবং প্রচুর ভালোবাসা ও প্রশংসা ও কুড়াচ্ছে ছবিটি।

সূত্রে খবর, মুম্বাইয়ে ছবিটি প্রদর্শনীতে দুর্দান্ত ও অসাধারণ সাফল্য পেয়েছে। এবং অপরাজিত ছবিটি পারি দিতে যাচ্ছে বিদেশেও। ছবির নির্মাতাদের পক্ষ থেকে ঘোষনা করা হয়েছে যে, ‘লন্ডন ফিল্ম ফেস্টিভ্যাল’ ও ‘আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে’ অংশ গ্রহণ করতে চলেছে ছবিটি। এবং বিদেশে বিশেষ প্রদর্শনী হতে চলেছে অপরাজিত ছবিটির।

Related Articles

Back to top button