আলিয়া দীপিকা কে পিছনে ফেলে সর্বাধিক জনপ্রিয় অভিনেত্রীর খেতাব জিতেনিলেন এই দক্ষিণী তারকা

সর্বাধিক জনপ্রিয় অভিনেত্রীর খেতাব জিতেনিলেন এই দক্ষিণী তারকা

ভারতীয় সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর নাম সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। যিনি প্রধানত দক্ষিণী ছবিতে কাজ করে থাকেন। তাঁর অভিনয় ও সৌন্দর্যে অনেকেই পাগল। ‘পুষ্পা’ ছবির জনপ্রিয় আইটেম গান ‘ও আন্তভা ও ও আন্তভা’ (O Antava O O Antava)-তে দেখা গিয়েছিল। এই গানের মধ্যে দিয়ে তিনি আরো জনপ্রিয় হয়ে ওঠেন। সম্প্রতি এই অভিনেত্রী মোস্ট পপুলার ফিমেল স্টারের (Most Popular Female Start) খেতাব জিতেছেন। আজকের প্রতিবেদনে এ নিয়েই বিস্তারিত জানাবো। চলুন জেনে নিন।

সম্প্রতি অর্ম্যাক্স মিডিয়া আয়োজিত অর্ম্যাক্স স্টার ইন্ডিয়া লাভ ২০২২ (Ormax Stars India Love 2022)-এ সেরা দশ ভারতীয় অভিনেত্রীর তালিকা (Top 10 Actress In India) প্রকাশ করেছে। এই তালিকার শীর্ষ স্থান দখল করেছে অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তিনি বলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রীকে পিছনে ফেলেছেন। আলিয়া ভাট ও দীপিকা পাডুকোনকেও ঝাঁপিয়ে গেছেন তিনি। অর্ম্যাক্স মিডিয়া ইন্ডিয়া একটি ট্যুইট করে এই তালিকাটি প্রকাশ করেছে।

 

অর্ম্যাক্স স্টার ইন্ডিয়া লাভ ২০২২-এ সেরা দশ ভারতীয় অভিনেত্রীর তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে অভিনেত্রী আলিয়া ভাট। তৃতীয় স্থান দখল করেছেন নয়নতারা। চতুর্থ স্থানে রয়েছেন কাজল আগারওয়াল এবং পঞ্চম স্থানে নাম লিখিয়েছেন দীপিকা পাড়ুকোন। ষষ্ঠ স্থানে রয়েছেন অভিনেত্রী রশ্মিকা মান্দান্না। সপ্তম স্থানে ক্যাটরিনা কাইফ। অষ্টম স্থানে আনুশকা শেঠি, নবম স্থানে কীর্তি সুরেশ এবং দশম স্থানে রয়েছেন ত্রিশা কৃষ্ণান।

সামান্থা রুথ প্রভুকে শেষ দেখা গিয়েছিল ‘যশোদা’ (Yosodha) ছবিতে। দর্শকেরা ছবিটি দারুণ পছন্দ করেছেন এবং হিট হয়েছে। তবে কয়েকদিন আগে অসুস্থতার কারণে তিনি হাসপাতালে ভর্তি হন। কিছুদিন আগেই সোশাল মিডিয়াতে একটি পোস্ট করে এ কথা জানান অভিনেত্রী। জানা যাচ্ছে, মায়োসাইটিস রোগে আক্রান্ত তিনি। আশা করি অভিনেত্রী চিকিৎসকদের সাহার্যে ও ভক্তদের ভালবাসায় তিনি সেরে উঠবেন।

Related Articles

Back to top button