প্রিয়াঙ্কা চোপড়ার মোহে পাগল হয়েছিলেন অক্ষয় কুমার, রেগে এমন কান্ড করেছিলেন টুইঙ্কেল খান্না

বলিউডের সুপারস্টার অভিনেতা হলেন অক্ষয় কুমার। তিনি সবসময় অ্যাকশন ও রোমান্টিক ছবির জন্য শিরোনামে থাকেন। বাস্তব জীবনের সাথে মেলানো অনেক ছবি তিনি করে থাকেন। তিনি আর্মি বা পুলিশের চরিত্র খুব ভালোভাবে অভিনয় করে থাকেন। তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তিনি এখনো পর্যন্ত সিনেমা জগতে যথেষ্ট সক্রিয় রয়েছেন।

অক্ষয় কুমার (Akshay Kumar) বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকে একাধিক জনপ্রিয় চলচ্চিত্র দর্শকদের উপহার দিয়েছেন। তাঁর অভিনয়ের জন্য তিনি খুবই প্রশংসিত হয়েছেন। ৯০ দশক থেকে শুরু করে অভিনেতার জনপ্রিয়তা আজও একইভাবে আছে। অভিনয়ের প্রথম জীবনে তিনি অনেক নায়িকার সাথে সম্পর্কে জড়িয়েছেন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি(Shilpa Shetty) থেকে শুরু করে রাভিনা ট্যান্ডন (Ravina Tandan), অনেকের সঙ্গেই তাঁর সম্পর্ক ছিল, তাঁর বিয়ের আগে পর্যন্তই।

তিনি অভিনেত্রী টুইঙ্কল খান্নাকে (Twinkle Khanna) বিবাহ করেন। তবে বিয়ের পরও তিনি একটি সম্পর্কের মধ্যে জড়িয়ে ছিলেন । এই সম্পর্কটি হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) সাথে। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘আন্দাজ'(Andazz)-এ দুজনে কাজ করেন এবং এখান থেকেই তাঁদের মধ্যে ঘনিষ্টতা তৈরি হয়।

অভিনেত্রী প্রিয়াঙ্কার প্রেমে পাগল হয়েছিলেন, যা সে সময় মিডিয়াতে খুবই আলোচনা হয়েছিল। পুরো বিষয়টি যখন টুইঙ্কল খান্না জানতে পারেন, তখন তিনি দ্রুত ‘মুজসে শাদি করোগি’ (Mujshe Shaadi Karogi) ছবির শুটিং ফ্লোরে পৌঁছে যান। সেখানে গিয়ে তিনি এতটাই রেগে যান যে, তিনি সবার সামনে অক্ষয় কুমার এবং প্রিয়াঙ্কা চোপড়াকে চড় মারেন। তিনি তাঁদেরকে একে অপরের থেকে দূরে থাকার কথা বলেন।

Related Articles

Back to top button