টাইগার শ্রফ নয় বরং আল্লু অর্জুন প্রথম বলেছিলেন ‘ছোটি বাচ্চি হো কেয়া ডায়লগ’, ভাইরাল ভিডিও

‘ছোটি বাচ্চি হো কেয়া’ সংলাপটি আজকাল সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিংয়ে রয়েছে। বিখ্যাত এই সংলাপটি ২০১৪ সালে রিলিজ হওয়া, ‘হিরোপান্তি’ (Heropanti) ছবিতে টাইগার শ্রফকে বলতে শোনা গিয়েছিল। সেসময় ডায়লগটি বলার জন্য টাইগার শ্রফের ফ্যান ফলোয়ারও অনেক বেড়ে গিয়েছিল। সম্প্রতি আবারও ডায়লগটি, সোশ্যাল মিডিয়ার দৌলতে ফিরে এসেছে। আর সংলাপটিকে ঘিরে ঝড়ের গতিতে মিম শেয়ার হচ্ছে। তবে আপনাদের জানিয়ে রাখি, এই ডায়লগটি টাইগার শ্রফ নয় বরং প্রথম শোনা গিয়েছিল দক্ষিণী সুপারহিট অভিনেতা আল্লু অর্জুনের মুখে।

 

আল্লু অর্জুন তাঁর ‘পারুগু'(Parugu) ছবিতে এই সংলাপটি প্রথম বলেছিলেন। পারুগু ছিল ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত একটি তামিল, রোমান্টিক অ্যাকশন ফিল্ম। এই ছবিরই একটি দৃশ্যে আল্লু অর্জুন বিখ্যাত সংলাপটি বলেছিলেন, যা লক্ষ লক্ষ দর্শকের মন জয় করে নিয়েছিল। টাইগার অভিনীত ‘হিরোপান্তি’ ছবিটি আল্লু অর্জুনের এর ‘পারুগু’ ছবিটিরই হিন্দি রিমেক। সেইসাথে সংলাপটিও পারুগু ছবি থেকেই নেওয়া হয়েছিল।

সম্প্রতি ইনস্টাগ্রামে আল্লু অর্জুনের ‘পারুগু’ ছবির
সেই দৃশ্যটি ভাইরাল হচ্ছে যেখানে আল্লু অর্জুন
ডায়লগটি বলেছিলেন। ভিডিওটি অফিসিয়াল গোল্ড মাইন টেলিফিল্মের ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। পোস্টটির ক্যাপশনে তাঁরা লিখেছেন ” দি অরিজিনাল ‘ছোটি সি বাচ্চি হ্যায় কেয়া’ এফ টি. স্টাইলিশ স্টার আল্লু অর্জুন”। শেয়ার হওয়া এই ভিডিওটিতে দেখা গেছে আলু আর্জুন তাঁর সেই ছবিতে বলেছিলেন ‘ছোটিসি বাচ্চি হ্যায়?’। আর এটিই ছিল আসল সংলাপ, যেটা টাইগার তাঁর ‘হিরোপান্তি’ ছবিতে নিজের স্টাইলে বলেছেন।

 

অভিনেতা টাইগার শ্রফ এবং অভিনেত্রী কৃতি স্যানন দুজনেই তাঁদের অভিনয় জীবন শুরু করেছিলেন ‘হিরোপান্তি’ দিয়ে যা আল্লু অর্জুনের ছবি ‘পারুগু’-এর হিন্দি রিমেক ছিল। হিরোপান্তি’ পরিচালনা করেছিলেন পরিচালক সাব্বির খান। টাইগার ও কৃতির এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে বেশ উৎসাহ দেখা গিয়েছিল একইসাথে বক্সঅফিসেও সফল হয়েছিল ‘হিরোপান্তি’।

Related Articles

Back to top button