দ্বিতীয়বার মা হলেন তারেক মেহতা কা উল্টা চশমার জনপ্রিয় অভিনেত্রী দয়াবেন ওরফে দিশা ওয়াকনি

টেলিভিশন শো ” তারক মেহতা কা উল্টা চশমা ‘ জনপ্রিয় শো গুলির মধ্যে অন্যতম পর্দায়। এই শো থেকে প্রতিদিন কিছু না কিছু খবর বেরিয়ে আসছে। শোয়ের বিখ্যাত চরিত্র দয়া ভাবী অর্থাৎ দিশা ডাকসানি শো তে ফেরা নিয়ে জল্পনা চলছে। আসলে দিশা গর্ভবতী থাকার জন্যে ছুটি নিয়েছিলেন। তিনি ফুটফুটে একটি কন্যা সন্তান জন্ম দিয়েছে। তাঁর আরো একটি মেয়ে রইছে তবে অভিনেত্রী এবার কাজে ফিরতে চলেছেন।

গত ৪ বছর ধরে ‘তারক মেহতা কা উল্টা চশমা’ শোতে দয়া ভাবী চরিত্রটি দেখা যায়নি। দয়া ভাবীর চরিত্রে অভিনয় করেছেন দিশা ভাকানি। ভক্তরা খুবই আগ্রহী তাঁকে পুনরায় দয়া ভাবীর চরিত্রে দেখার জন্য। মিডিয়া সূত্রে খবর, খুব শীঘ্রই দয়া ভাবী পুনরায় ফিরতে চলেছেন। বিগত চার বছর ধরে বিখ্যাত টেলিভিশন শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’- শোতে দয়া ভাবীকে না দেখতে পেয়ে তাঁর ভক্তরা আশা ছেড়ে দিয়েছেন। কিন্তু চার বছর ধরে চলছে তাঁর শোতে ফেরার জল্পনা। এবার সব জল্পনা কাটিয়ে শোয়ের পরিচালক অসিত মোদি জানিয়েছেন এই বছরেই দয়া ভাবীর চরিত্রটি ফিরিয়ে আনবেন।

অসিত মোদি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে তারক মেহতা কা উল্টা চশমা শো-এ শীঘ্রই দয়া বেন ফিরে আসবেন এবং তাঁকে দর্শকরা আবার দেখতে পাবেন । এই শো-এর প্রযোজক জানান যে তাদের কাছে দয়াবেন চরিত্রটি ফিরিয়ে না আনার কোনো কারণ নেই। গত দুবছর খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে কিন্তু বর্তমানে সেই কঠিন বিষয় গুলি স্থির হয়েছে। চলতি বছরেই দয়াবেনের ভূমিকা ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন। ভক্তরা পুনরায় দয়া ভাবীকে দেখতে পাবেন।

একটি সাক্ষাৎকারে শোয়ের প্রযোজক অসিত মোদিকে প্রশ্ন করা হয় যে, দয়া ভাবীর চরিত্রে আবার কি দিশা ভাকানিকে দেখা যাবে? নাকি দয়া ভাবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অন্য কোনো অভিনেত্রীকে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, তিনি এখনো পর্যন্ত জানেন না দিশা ভাকানি শোতে ফিরবেন কিনা। তিনি আরো জানান দিশা ভাকানির সঙ্গে তাঁদের টিমের সম্পর্ক খুব ভালো এবং দৃঢ় রয়েছে। তবে এখন সে বিবাহিত এবং তাঁর কন্যা সন্তানও রয়েছে। আর এই দায়িত্ব বেড়ে যাওয়ার কারণে তিনি পরিবার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

তিনি বলেন যে, প্রত্যেককের পেশাগত জীবন ও ব্যাক্তিগত জীবন আলাদা আলাদা হয়। যে কারণে তাঁর ব্যাক্তিগত বিষয়ে তিনি কিছু বলতে পারছেন না। এরপর তিনি আরও বলেন যে, ”আপনাদের দোয়া ভাবী কে নিয়ে দরকার, সে যেই করুন না কেন এবং আমরা দয়া ভাবীকে ফিরিয়ে আনবো।” তিনি আগের মতো ভাবেই দর্শকদের বিনোদন দিতে চান। তবে দিশা ভাকানির সন্তান থাকায়, সংসার জীবন নিয়েই ব্যস্ত হয়ে পড়েছেন। তাই এখন দেখার বিষয় কে ফিরছেন দয়া ভাবি হিসেবে।

Related Articles

Back to top button