আগের তুলনায় অনেক খানি বদলে গিয়েছে চেহারার রংরুপ, নতুন ছবি দেখে চেনা দায় এক জীবনে এত প্রেম অ্যালবাম নায়িকা’কে

মনে আছে আপনাদের ‘ এক জীবনে এত প্রেম ‘ গানটি? একটা সময়ে গানটি এত চলেছিল, যা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিল। গানটি বঙ্গের মানুষ খুবই ভালোবেসেছিলেন। তবে সে সময়ে এত স্মার্ট ফোনের আবির্ভাব ছিল না। গানটি শুনতে হলে রেডিও বা টিভিতে শুনতে হতো। তবে গানের সুর এত শ্রুতিমধুর ছিল, যা কাউকে আকৃষ্ট না করে থাকতেই পারবে না।

 

এই গানটি অ্যালবামে বেরিয়েছিল। গানটির গায়ক ছিলেন শহীদ ( Sahid) এবং গায়িকা ছিলেন শুভমিতা ব্যানার্জি( Submita Banerjee). তবে এই গানে যিনি নায়িকা হিসেবে অভিনয় করে ছিলেন, তাঁকে দর্শকরা খুবই পছন্দ করেছিল। সেই কারণে গানটি আরো ভাইরাল হয়েছিল। সেই নায়িকা বঙ্গের রমনী নয়, তিনি বাংলাদেশের অভিনেত্রী, শায়না আমিন (Shayna Amin).

 

 

তবে এই গানের পর অভিনেত্রীকে বিশেষ দেখা যায়নি। তিনি বাংলাদেশের ছোট পর্দার সিরিয়ালের মধ্যে দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর তিনি বেশ কয়েকটি ভালো ভালো কাজ করার পর এই গানের জন্যে অভিনয় করেন। এই গানের পর তাঁর জনপ্রিয়তা খুব বেড়ে গেছিল। দর্শকরা তাঁকে খুবই পছন্দ করত। তিনি দেখতেও খুবই সুন্দরী ছিলেন।

অভিনেত্রীর জন্ম সৌদি আরব মরক্কেতে হয়েছিল। তবে তাঁর যখন দেড় বছর বয়স তিনি তখন বাবা মায়ের সঙ্গে বাংলাদেশে চলে আসেন। তিনি নাচ, গান ও অভিনয় করতে ছোটবেলা থেকে ভালোবাসতেন। তবে তাঁর এখন বয়স ৩৭ বছর। তিনি আগের মতই খুবই সুন্দরী আছেন। তিনি এখন বিদেশে স্বামীর সঙ্গে রয়েছেন। তবে তিনি সোশ্যাল মিডিয়ার খুবই সক্রিয়। তাঁর ভক্তদের সাথে তিনি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ রাখে।

 

Related Articles

Back to top button