শ্রীনিধির পর এই দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে পর্দায় রোমান্স করবেন রকিং স্টার যশ

কেজিএফ (KGF) বক্সঅফিসে সুপারহিট হওয়ার পর থেকে যশের(Yash) খ্যাতি বহু অংশে বৃদ্ধি পেয়েছে। সাফল্য বৃদ্ধির সাথে সাথে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বলিউডের হিরোইনরা যশের সাথে কাজ করতে চাইছে। এবার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে যশের সাথে অভিনয় করতে চলেছেন। রাধে শ্যাম খ্যাত অভিনেত্রী হলেন পূজা হেগড়ে(Puja Hegde).

Yash

এই প্রথমবার সুপারস্টার যশের সাথে অভিনয় করতে চলেছেন পূজা হেগড়ে

সুপারস্টার যশ অভিনীত কেজিএফের দুটি পর্বই ইতিমধ্যে বক্স-অফিস (Box-office) হিট করেছে। অভিনেতা এখন ছবির তৃতীয় পর্ব নিয়ে ব্যাস্ত হয়ে রয়েছেন। ছবির শুটিং খুব শীঘ্রই শুরু হবে বলে জানা যাচ্ছে se। এটি ছাড়াও তিনি আরও একটি কন্নড় ছবির প্রস্তাব পেয়েছেন ইতিমধ্যে। এই ছবিটি পরিচালনা করছেন নর্থান (Narthan). নর্থান সম্পর্কে বলতে গেলে ২০১৭ সালে মুক্তি প্রাপ্ত ‘মুফতি'(Mufti) ছবির কথা উঠে আসে, যে ছবিটি পরিচালনা করেছিলেন এই পরিচালক।

সিনেমাটি বক্সঅফিসে দারুন সাফল্যের সাথে ব্লকবাস্টার হয়েছিল। মিডিয়া সূত্রে খবর, এই ছবিতে যশের নায়িকা হিসাবে পূজা হেগড়েকে নির্মাতারা ঠিক করেছেন। তাঁর কাছে ইতিমধ্যে এই ছবির প্রস্তাবও নিয়ে গেছেন পরিচালকরা। অভিনেত্রী পূজা হেগড়েও যশের সাথে কাজ করতে প্রস্তুত এবং এই খবরটি শোনার পর দর্শকরাও খুবই আগ্রহী হয়ে উঠেছে। তবে এই বিষয়ে নির্মাতাদের তরফ থেকে অফিসিয়াল ভাবে কোনো বিবৃতি এখনো পর্যন্ত জানানো হয়নি।

Puja Hegde

পূজা হেগড়ের আসন্ন ছবি

বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। তেলেগু থেকে শুরু করে বলিউড বহু জনপ্রিয় অভিনেতাদের সাথে তিনি কাজ করেছেন। তিনি সালমান খান (Salman Khan) থেকে শুরু করে চিরঞ্জীবী(Chiranjevee), অক্ষয় কুমার(Aksay Kumar), রামচরণ(Ramcharan), জুনিয়র এনটিআর(Jr NTR), আল্লু অর্জুন(Allu Arjun) এবং হৃতিক রোশন(Hritick Roshan) প্রমুখ জনপ্রিয় অভিনেতার সাথে ইতিমধ্যে স্ক্রিন শেয়ার করেছেন। তাঁর আসন্ন ছবিগুলি হলো ‘কাভি ঈদ কাভি দিওয়ালি'(Kabhi Eid Kabhi Diwali) এবং ‘জেজিএম'(JGM). এখন ছবির শুটিং নিয়ে তিনি ব্যাস্ত হয়ে রয়েছেন।

Puja Hegde

নর্থান পরিচালিত ছবির মাধ্যমে প্রথম বারের মতো কন্নড় ছবিতে সুপারস্টার যশের সাথে কাজ করতে চলেছেন অভিনেত্রী। সব কিছু ঠিক থাকলে আগামী বছরেই তাঁদের দুজনকে একসাথে বড় পর্দায় রোমান্স করতে দেখা যাবে। ভক্তদের মধ্যে ছবিটি নিয়ে অনেক গুঞ্জন তৈরি হয়েছে। এখন দেখার বিষয় যশ ও পূজা হেগড়ে জুটিকে ভক্তরা কতটা পছন্দ করেন।

Related Articles

Back to top button