চারজনের মধ্যে একজন বর্তমানের বিখ্যাত বলিউড অভিনেত্রী, কিশোরী বয়সের ছবি দেখে চেনা মুশকিল

বলিউডের অন্যতম সুন্দরী এবং প্রতিভাবন অভিনেত্রী হলেন কারিনা কাপুর। একসময় জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরে ছিলেন। তাঁর ফিল্ম ক্যরিয়ার জীবনে প্রচুর সুপারহিট ফিল্ম করেছেন তিনি। একটা সময় ছিল যখন ভক্তরা তাঁর সিনেমা দেখার জন্য মুখ লুকিয়ে থাকত। বলিউডের এই সুন্দরী অভিনেত্রীর ভক্তের কোনো অভাব নেই। আজও তিনি বলিউডের সাথে যুক্ত রয়েছেন।

 


সম্প্রতি বলিউডের বেবো পা রেখেছেন বাংলার মাটিতে। বর্তমানে বলিউড সুন্দরী তাঁর নতুন ওয়েব সিরিজের শুটিংয়ের কাজে, তাঁর ছোট ছেলে জেহকে নিয়ে দার্জিলিংয়ের কালিম্পংয়ে এসে রয়েছেন। এখানে জোরকদমে চলছে তাঁর সিরিজের কাজ। তবে শুটিংয়ের ব্যাস্ততার মধ্যে একটু ফাঁক পেলেই ঘুরে দেখছেন আকর্ষণীয় পাহাড়ি দেশ। সাথে টেস্ট করছেন স্থানীয় খাবার। এক কথায় বাংলার পাহাড়ি রূপ তাঁকে কাবু করে ফেলেছে। সেইসাথেই অভিনেত্রী এসব মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করছেন এবং ভক্তদের সাথে শেয়ার করছেন।

আর এই ট্রিপে এসে তাঁর স্কুলের বন্ধু সাথে দেখা হয়। এই বন্ধুটি তাঁর সবচয়ে কাছের বন্ধু ছিল কারিনার। ছোটবেলার স্কুলের একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যেটা ছিল তাঁদের ১৯৯৬ সালের রাজস্থান স্কুল ট্রিপের থ্রোব্যাক ফটো। তিনি এই ছবিকে ঘিরে একটি সুন্দর ক্যাপশনও লিখেছেন। তাঁর শেয়ার করা ফটোটি ইনস্টাগ্রামে ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। এছাড়া তিনি ফিল্মের সেট থেকে অন্য একটি ছবি শেয়ার করছেন যাতে তার ছোট ছেলে জেহ আলি খানও ছিলেন তাঁর সাথে ছিলেন।

 

যাইহোক আপনাদের জানিয়ে রাখি, কারিনা কাপুর (Kareena Kapoor) ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ বইয়ের উপর ভিত্তি করে তৈরী ছবিতে অভিনয় করছেন। সুজয় ঘোষ পরিচালিত ওয়েব সিরিজটি এর সাথে OTT প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে। কারিনা কাপুর, জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভার্মার সাথে পশ্চিমবঙ্গের কালিম্পং-দার্জিলিংএ এই সিনেমার শুটিং করতে ব্যাস্ত রয়েছেন। যেটি আগামী দিনে Netflix-এ মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button